বাংলা নিউজ > ময়দান > 'ক্রিকেট নিয়ে সৌরভের মতো আবেগ আর কারও নেই', BCCI সভাপতিকে কুর্নিশ অজি বোর্ড কর্তার
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- টুইটার।
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- টুইটার।

'ক্রিকেট নিয়ে সৌরভের মতো আবেগ আর কারও নেই', BCCI সভাপতিকে কুর্নিশ অজি বোর্ড কর্তার

  • প্রাক্তন ভারত অধিনায়ককে ‘মহান’আখ্যা দিলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলি। প্রাক্তন ভারত অধিনায়ককে ‘মহান’ আখ্যা দেওয়ার পাশাপাশি অজি ক্রিকেট কর্তা এও দাবি করেন যে, ক্রিকেট নিয়ে সৌরভের মতো আবেগ ও উত্সাহ আর কারও নেই। হকলি এও জানান যে, মানুষ হিসেবে সৌরভ অত্যন্ত বিনয়ী।

মহামারির সময় শক্ত হাতে অজি ক্রিকেটের হাল ধরার পুরস্কার স্বরূপ হকলিকে গত ৩১ মে ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইওর স্থায়ী পদে নিয়োগ করা হয়। তার আগে প্রায় ১১ মাস তিনি অন্তর্বর্তীকালীন সিইও হিসেবে কাজ চালিয়েছেন। স্থায়ী দায়িত্ব নেওয়ার পর অজি বোর্ড কর্তা জানালেন, কীভাবে ভারতের মহিলা ক্রিকেট দলের অজি সফর নিয়ে সৌরভের সঙ্গে চুক্তি করার সুযোগ হয় তাঁর। সেই সময়েই বিসিসিআই সভাপতির ক্রিকেট নিয়ে আবেগ কতটা, তা টের পান তিনি।

দ্য গ্রেড ক্রিকেট পডকাস্টে হকলি বলেন, ‘ও (সৌরভ) সত্যিই মহান। ও একজন অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ। একটা কথা বলতে পারি যে, ক্রিকেট নিয়ে ওর মতো এমন আবেগ ও উত্সাহ আর কারও মধ্যে নেই। ওর সঙ্গে চুক্তি করাটা সত্যিই আনন্দের বিষয়। ভারতীয় মহিলা দলের অস্ট্রেলিয়ায় টেস্ট খেলতে আসা নিয়ে আমাদের মধ্যে সাম্প্রতিক চুক্তি হয়েছে।’

প্রাক্তন অজি অধিনাক গ্রেগ চ্যাপেল টিম ইন্ডিয়ার কোচ থাকাকালীন সৌরভকে কার্যত হেয় প্রতিপন্ন করতে চেয়েছিলেন। এবার তাঁর দেশের ক্রিকেট কর্তাই দরাজ সার্টিফিকেট দিলেন প্রাক্তন ভারত অধিনায়ককে।

বন্ধ করুন