বাংলা নিউজ > ময়দান > ‘নিষ্ঠার অভাব রয়েছে’, বরুণ-তেওয়াটিয়ার কড়া সমালোচনা প্রাক্তন তারকার
বরুণ চক্রবর্তী ও রাহুল তেওয়াটিয়া। ছবি- আইপিএল।
বরুণ চক্রবর্তী ও রাহুল তেওয়াটিয়া। ছবি- আইপিএল।

‘নিষ্ঠার অভাব রয়েছে’, বরুণ-তেওয়াটিয়ার কড়া সমালোচনা প্রাক্তন তারকার

  • জাতীয় স্কোয়াডে নির্বাচিত হয়েও ফিটনেস টেস্টে পাশ করতে পারেননি দুই IPL তারকা।

বরুণ চক্রবর্তী ও রাহুল তেওয়াটিয়ার মধ্যে নিষ্ঠার অভাব রয়েছে। এমন কঠোর ভাষায় দুই ভারতীয় ক্রিকেটারের সমালোচনা করলেন প্রাক্তন অজি তারকা ব্র্যাড হগ। নিজের ইউটিউব চ্যানেলে চাঁচাছোলা ভাষায় দুই আইপিএল তারকাকে বিঁধলেন হগ।

কেকেআরের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী ও রাজস্থান রয়্যালসের অল-রাউন্ডার তেওয়াটিয়া মূলত আইপিএলের পারফর্ম্যান্স দিয়েই ঢুকে পড়েন ভারতের টি-২০ স্কোয়াডে। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০'র জন্য দুই ঘরোয়া ক্রিকেটারকে টিম ইন্ডিয়ায় জায়গা করে দেন জাতীয় নির্বাচকরা। যদিও বরুণ ও তেওয়াটিয়া, উভয়েই ফিটনেস টেস্টে পাশ করতে পারেননি।

টিম ইন্ডিয়ার হয়ে প্রতিনিধিত্ব করতে হলে ফিটনেসের নির্ধারিত মানে নিজেদের নিয়ে যেতে হবে, এটা জানা সত্ত্বেও বরুণ ও তেওয়াটিয়া পর্যাপ্ত প্ররিশ্রম করেননি বলে দাবি বিশেষজ্ঞদের। সেই দলেই নাম লেখালেন ব্র্যাড হগ। প্রাক্তন অজি তারকা বলেন, 'এই দু'জন ক্রিকেটার (বরুণ ও তেওয়াটিয়া) ভারতীয় দলের ফিটনেসের যোগ্যতামান পেরতে পারেনি। এতেই বোঝা যায়, আন্তর্জাতিক ক্রিকেট খেলার নিষ্ঠা নেই দু'জনের।'

হগ আরও বলেন, ‘এটাই ওদের কাছে শেষ সুযোগ হতে পারে। অনেক তরুণ ক্রিকেটার অপেক্ষা করছে। জীবনে যাই করুন না কেন, কাজ হোক, ক্রিকেট হোক বা অন্য কোনও খেলা, আপনার জানা উচিত শুরুতেই আপনাকে কোন পর্যায়ে নিয়ে যেতে হবে।'

বরুণ চক্রবর্তী এর আগেও অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের টি-২০ স্কোয়াডে নির্বাচিত হয়েছিলেন। তবে কাঁধের চোটের জন্য তাঁকে শেষমেশ স্কোয়াড থেকে ছিটকে যেতে হয়।

বন্ধ করুন