বাংলা নিউজ > ময়দান > ওঁরা বলেছিল আমি আছি- IND vs AUS সিরিজে জায়গা না পেয়ে হতাশ অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পা

ওঁরা বলেছিল আমি আছি- IND vs AUS সিরিজে জায়গা না পেয়ে হতাশ অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পা

অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পা (ছবি-এএফপি)

দলে জায়গা না পাওয়া নিয়ে নিজের হতাশা চেপে রাখতে পারলেন না অ্যাডাম জাম্পা। নিজর হতাশা প্রকাশ করেছেন তিনি। যদিও ৩০ বছর বয়সী অস্ট্রেলিয়ার সাদা-বল সেটআপের নিয়মিত সদস্য ছিলেন। গত কয়েক বছরে এখনও পর্যন্ত দীর্ঘতম ফর্ম্যাটে ছাপ ফেলতে পারেননি তিনি।

৯ ফেব্রুয়ারি থেকে ভারতে অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়ার চার ম্যাচের টেস্ট সিরিজ। তবে সেই সিরিজের জন্য অস্ট্রেলিয়ার লেগ-স্পিনার অ্যাডাম জাম্পা সেই দলে সুযোগ পাননি। দলে জায়গা না পাওয়া নিয়ে নিজের হতাশা চেপে রাখতে পারলেন না অ্যাডাম জাম্পা। নিজর হতাশা প্রকাশ করেছেন তিনি। যদিও ৩০ বছর বয়সী অস্ট্রেলিয়ার সাদা-বল সেটআপের নিয়মিত সদস্য ছিলেন। গত কয়েক বছরে এখনও পর্যন্ত দীর্ঘতম ফর্ম্যাটে ছাপ ফেলতে পারেননি তিনি।

আরও পড়ুন… রাসেল-নারিনদের উৎসাহ দিতে IT20 লিগে উপস্থিত নাইটদের কর্ণধার শাহরুখ খান

তবে এর মাঝেই হতাশ জাম্পা বলেছেন যে তাঁকে প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের দ্বারা একটি আশ্বাস দেওয়া হয়েছিল। জাম্পা জানিয়েছেন, অজি কোচ নাকি তাঁকে বলেছিলেন ভারত সফরে জায়গা হবে তাঁর। কোচ নাকি বলেছিলেন ১৮ সদস্যের দলে জায়গা পাওয়া প্রায় পাকা জাম্পার। এমনকি দলের প্রধান নির্বাচক জর্জ বেইলি প্রায় ছয় সপ্তাহ আগে এমনটা জানিয়েছিলেন তাঁকে।

অ্যাডাম জাম্পা news.com.au কে বলেছেন যে, ‘আমি অনেক কাছাকাছি ছিলাম। জর্জ বেইলি এবং অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড আমায় বলেছেন যে সফরের জন্য এটি তাদের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত গুলির মধ্যে একটি ছিল। আমি খুব হতাশ, আমি এই ট্যুরে থাকতে চেয়ে ছিলাম।’ অ্যাডাম জাম্পা আরও বলেন, ‘আমি ভেবেছিলাম যে আমি বিশেষ করে আন্তর্জাতিক ক্রিকেটে যেভাবে খেলছি তাতে এই ট্যুরে আমার সুযোগ হতে চলেছে।’

আরও পড়ুন… জীবনের আপডেট- তিন পাতার আবেগপূর্ণ নোট লিখে অবসরের কথা জানালেন সানিয়া মির্জা

জাম্পা ছয় সপ্তাহ আগেকার কথাও তুলে ধরেছেন। তিনি বলেছেন, ‘এটি ছিল ছয় সপ্তাহ আগেকার কথা। আমি যে মেসেজ পেয়েছিলাম, এটি একটি খুব ভালো সুযোগ হতে পারে, আমি এই ট্যুরে থাকতে পারি। এখন আমি এটি সম্পর্কে খুব ফ্ল্যাট নই।’ এদিকে, অ্যাডাম জাম্পা নিশ্চিত করেছেন যে তিনি শেফিল্ড শিল্ড ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিয়ে এই সুবর্ণ সুযোগের জন্য ভালোভাবে প্রস্তুত ছিলেন, যেখানে তিনি গত মাসে এসসিজিতে ভিক্টোরিয়ার বিরুদ্ধে নিউ সাউথ ওয়েলসের হয়ে তিনটি স্ক্যাল্প ব্যাগ করেছিলেন।

যাইহোক, যখন ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ভারত সফরের জন্য তাদের ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল, তখন লেগ-স্পিনারের কোনও চিহ্ন ছিল না কারণ অজিরা চার ফ্রন্টলাইন স্পিনার- ন্যাথন লিঁয়, অ্যাশটন আগার, মিচেল সুইপসন এবং আনক্যাপড টড মারফি নাম ঘোষণা করা হয়েছিল। অ্যাডাম জাম্পা বর্তমানে বিগ ব্যাশ লিগ (BBL) ১২-এ মেলবোর্ন স্টারদের নেতৃত্ব দিচ্ছেন। ১০ ম্যাচে মাত্র তিনটি জিতে ছয় পয়েন্ট নিয়ে আট দলের পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে রয়েছে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের করিনা থেকে আলিয়া: যে বলিউড তারকারা নিজের বিয়ের জন্য বেছে নেন ঘরোয়া অনুষ্ঠান কেমন কাটবে আগামিকাল শনিবার? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৫ জুনের রাশিফল ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.