বাংলা নিউজ > ময়দান > স্তোকবাক্য নয়, হরমনদের হতাশার হারের পর বাস্তবের রুঢ় আয়না দেখালেন BCCI প্রধান সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভারতের মহিলা ক্রিকেট দল

স্তোকবাক্য নয়, হরমনদের হতাশার হারের পর বাস্তবের রুঢ় আয়না দেখালেন BCCI প্রধান সৌরভ

  • ২০২২ কমনওয়েলথ গেমসের প্রতিযোগিতায় রুপোর পদক জয়ের পরে ভারতীয় মহিলা দলকে অভিনন্দন জানালেন বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সৌরভ স্বীকার করেছেন যে দল ফাইনালের ফলাফলে হতাশ হবে।

ভারতীয় মহিলা ক্রিকেট দল রবিবার এজবাস্টনে কমনওয়েলথ গেমসের স্বর্ণপদক ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হৃদয়বিদারক হারের সম্মুখীন হয়েছিল। হরমনপ্রীতরা ১৬২ রান তাড়া করতে নেমে শেষ ওভার পর্যন্ত ম্যাচটিকে নিয়ে গিয়েছিল। কিন্তু রোমাঞ্চকর ম্যাচের সেই স্নায়ুর চাপ তাঁরা ধরে রাখতে ব্যর্থ হয়েছিল।অবশেষে নয় রানে হারতে হয়েছিল ভারতের মহিলা দলকে। তবে এটা প্রথম নয়, তৃতীয়বার ভারতীয় মহিলা ক্রিকেট দল বড় মঞ্চে খেলার চাপের কাছে নতিস্বীকার করল। আবারও শক্তিশালী অজিদের কাছে হেরেছে তারা। ফাইনালে তাদের হারের পর বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় দলকে শুভেচ্ছা জানালেন। এরই সঙ্গে নিজের বিশাল রায় দিলেন বিসিসিআই সভাপতি।

এজবাস্টনে কমনওয়েলথ গেমস ক্রিকেটের গোল্ড মেডেল ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৯ রানে হেরে যায় ভারত। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে। বেথ মুনি ৬১, মেগ ল্যানিং ৩৬,অ্যাশলেই গার্ডনার ২৫ ও রাচেল হেইন্স ১৮ রান করেন। ২টি করে উইকেট নেন রেনুকা সিং ও স্নেহ রানা। ১টি করে উইকেট দখল করেন দীপ্তি শর্মা ও রাধা যাদব। অস্ট্রেলিয়ার রান তাড়া করতে নেমে ভারত ১৯.৩ ওভারে ১৫২ রানে অল-আউট হয়ে যায়। হরমনপ্রীত কউর ৬৫,জেমিমা রডরিগেজ ৩৩, দীপ্তি শর্মা ১৩ ও শেফালি বর্মা ১১ রান করেন। ৩টি উইকেট নেন অ্যাশলেই গার্ডনার। ২টি উইকেট নিয়েছেন মেগান শুট।

আরও পড়ুন… CWG Women's Cricket Final: ‘সোনা জয়ের খুব কাছাকাছি ছিলাম’, কষ্ট লুকিয়ে দলের লড়াইয়ে গর্বিত হরমনপ্রীত

২০২২ কমনওয়েলথ গেমসেরপ্রতিযোগিতায় রুপোর পদক জয়ের পরে ভারতীয় মহিলা দলকে অভিনন্দন জানালেন বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।তবে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সৌরভ স্বীকার করেছেন যে দল ফাইনালের ফলাফলে হতাশ হবে।

আরও পড়ুন… CWG 2022 Day 11 India Full Schedule: শেষ দিনে ভারতের সামনে ৫টা সোনা জয়ের হাতছানি

সৌরভ গঙ্গোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,‘ভারতীয় মহিলা দলকে রুপো জয়ের জন্য অভিনন্দন। কিন্তু তারা হতাশ হয়ে বাড়ি যাবে কারণ এটি তাদের খেলার রাত ছিল।’ অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যাও বিশ্বাস করেন যে ভারতীয় মহিলা দল সোনার পদক জিততে পারত।

 

বন্ধ করুন