বাংলা নিউজ > ময়দান > ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়ানোর অঙ্গীকার কোহলির টুইটে
টিম ইন্ডিয়া। ছবি- গেটি।
টিম ইন্ডিয়া। ছবি- গেটি।

ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়ানোর অঙ্গীকার কোহলির টুইটে

  • সোশ্যাল মিডিয়ায় সতীর্থদের উদ্দীপ্ত করলেন ভারত অধিনায়ক।

নিউজিল্যান্ডের কাছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পরাজিত হওয়ার পরের দিন সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে উদ্দীপ্ত করলেন বিরাট কোহলি। সেই সঙ্গে অঙ্গীকার করলেন ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়ানোর।

প্রায় দেড় মাস পরে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। মাঝের সময়টায় যেমন পর্যাপ্ত বিশ্রাম পেয়ে যাবে ভারতীয় দল, ঠিক তেমনই ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে নিজেদের ভুল ঢাকার সুযোগও থাকছে কোহলিদের সামনে। যথাযথ প্রস্তুতি নিয়েই জো রুটদের মুখোমুখি হতে পারবে টিম ইন্ডিয়া।

তার আগে সতীর্থদের মানসিকভাবে উদ্বুদ্ধ করতে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন ভারত অধিনায়ক। তিনি টুইট করেন, ‘এটা শুধুমাত্র একটা দল নয়, এটা একটা পরিবার। আমরা সামনে এগিয়ে যাব, একসঙ্গে।’

টেস্ট চ্যাম্পিয়নশিপের খেতাব অধরা থেকে যাওয়ায় ভারত অধিনায়ক মুষড়ে পড়েছেন, এমনটা নয় কখনই। কেননা ফাইনালের আগে থেকেই সবরকম পরিস্থিতির জন্য মানসিকভাবে প্রস্তুত ছিলেন তিনি। কোহলি স্পষ্ট জানিয়েছিলেন যে, তাঁরা যদি ফাইনাল জেতেন, তাহলে ক্রিকেট থেমে যাবে না। আর যদি হেরে যান, তাহলেও খেলা চলতেই থাকবে। তাই একটা ম্যাচের ফলাফল তাঁদের উপর এমন কিছু প্রভাব ফেলবে না।

বন্ধ করুন