বাংলা নিউজ > ময়দান > 6,6,W,W,4,W: ভরপুর মনোরঞ্জন CPL-এ, মহাতারকারা ব্যর্থ হলেও লড়াকু জয় নাইট রাইডার্সের, ভিডিয়ো
ঘটনাবহুল ম্যাচে দুর্দান্ত জয় নাইট রাইডার্সের। ছবি- সিপিএল।

6,6,W,W,4,W: ভরপুর মনোরঞ্জন CPL-এ, মহাতারকারা ব্যর্থ হলেও লড়াকু জয় নাইট রাইডার্সের, ভিডিয়ো

  • একই ম্যাচে ৩টি ওভারে ৩টি করে উইকেট পড়ে, এমন T20 ম্যাচ আগে কখনও দেখেছেন? পোলার্ড, রাসেল, নারিন, পুরানের অবদান ছাড়াও যে ম্যাচ জেতা যায়, দেখাল TKR।

টি-২০ ক্রিকেটের উত্তেজনা কাকে বলে, বোঝা গেল ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে। ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম সেন্ট লুসিয়া কিংস ম্যাচে মহাতারকারা কেউই চোখ ধাঁধানো পারফর্ম্যান্স উপহার দিতে পারেননি। তবু অত্যন্ত ঘটনাবহুল ম্যাচে মনোরঞ্জনের অভাব ছিল না।

নাইট রাইডার্সের মহাতারকারা কেউই রান পাননি:
টিকেআরের হয়ে সুনীল নারিন ৬, নিকোলাস পুরান ৪, আন্দ্রে রাসেল ৫ ও কায়রন পোলার্ড ১৭ রান করে আউট হন। নারিন ১টি উইকেট পেলেও উইকেট তুলতে পারেননি রাসেল। তা সত্ত্বেও ম্যাচ জেতে নাইট রাইডার্স। টিনো ওয়েবস্টার ৫৮ ও টিম সেফার্ত ৩৮ রান করেন। আকিল হোসেন ১৩ রানে ৪ উইকেট নেন।

আরও পড়ুন:- Asia Cup 2022: সিনিয়র তারকারা গায়ে হাওয়া লাগালে এমন ফলই প্রত্যাশিত, এশিয়া কাপ থেকে বাংলাদেশের ছিটকে যাওয়ার ৫টি কারণ

আকিল হোসেনের ওভারে ৩টি উইকেট পড়ে:
প্রথম ইনিংসের ১৩তম ওভারে ৩টি উইকেট নেন আকিল হোসেন। তিনি ওভারের প্রথম, দ্বিতীয় ও পঞ্চম বলে (১২.১, ১২.২ ও ১২.৫ ওভার) আউট করেন যথাক্রমে রোস্টন চেস, স্কট কুগলেইন ও মার্ক দেয়ালকে।

6,6,W,W,4,W, ঘটনাবহুল ওভার জয়ডেনের:
প্রথম ইনিংসে জয়ডেন সিলসের শেষ ওভারের প্রথম ২টি বলে পরপর ২টি ছক্কা মারেন রোশন প্রাইমাস। তৃতীয় বলে আউট হন তিনি। চতুর্থ বলে আলজারি জোসেফকে ফিরিয়ে দেন সিলস। পঞ্চম বলে চার মারেন ম্যাথিউ ফোর্ড। শেষ বলে রান-আউট হন জেভর রয়্যাল।

নাটকীয় ওভারের ভিডিয়ো দেখতে ক্লিক করুন: https://www.fancode.com/video/40586?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=66WW4W!+Entertainment+at+its+best+in+CPL+2022!&contentDataType=DEFAULT

আলজারি জোসেফের ওভারে ৩টি উইকেট পড়ে:
দ্বিতীয় ইনিংসের ১৯তম ওভারে ৩টি উইকেট নেন আলজারি জোসেফ। ওভারের দ্বিতীয়, চতুর্থ ও ষষ্ঠ বলে (১৮.২, ১৮.৪ ও ১৮.৬ ওভারে) তিনি আউট করে যথাক্রমে টিম সেফার্ত, কায়রন পোলার্ড ও সিক্কুগে প্রসন্নকে।

আরও পড়ুন:- Bangladesh vs Sri Lanka: একগাদা ভুল, তবে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার জন্য বস্তাপচা অজুহাত বাংলাদেশ অধিনায়ক শাকিবের

ম্যাচের ফলাফল:
প্রথমে ব্যাট করে সেন্ট লুসিয়া কিংস নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৩ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ত্রিনবাগো নাইট রাইডার্স ১৯.২ ওভারে ৭ উইকেটে ১৪৭ রান তুলে ম্যাচ জিতে যায়। ৪ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জেতে টিকেআর। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন আকিল হোসেন। জোসেফ ১৭ রানে ৪ উইকেট নিলেও দল হারায় ট্র্যাজিক হিরো হয়ে থেকে যেতে হয় তাঁকে।

বন্ধ করুন