বাংলা নিউজ > ময়দান > বড় হারের রেশ কাটাতে রেস্তোরাঁয় গল্পগুজব করে সময় কাটালেন তিন ভারতীয় ক্রিকেটার
অজিঙ্কা রাহানের সঙ্গে শার্দুল ঠাকুর (ছবি:ইনস্টাগ্রাম)
অজিঙ্কা রাহানের সঙ্গে শার্দুল ঠাকুর (ছবি:ইনস্টাগ্রাম)

বড় হারের রেশ কাটাতে রেস্তোরাঁয় গল্পগুজব করে সময় কাটালেন তিন ভারতীয় ক্রিকেটার

ভারতীয় দলের ওপেনারকে ভালো অনুভূতি দিলেন দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে। ওভাল টেস্টের আগে ভালো মুহূর্তের খোঁজে রেস্তোরাঁয় ভারতীয় দলের তিন সদস্য।

ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ এখন ১-১। নটিংহ্যাম টেস্ট বৃষ্টির কারণে ভেস্তে যাওয়ার পরে লর্ডস টেস্টে দারুণ ভাবে জয় পেয়েছিল ভারত। এরপরে সিরিজে ঘুরে দাঁড়িয়ে বিরাট অ্যান্ড কোম্পানিকে গুঁড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। এমন অবস্থায় আসন্ন দ্য ওভাল টেস্ট নিয়ে বেশ উত্তেজনা ছড়াচ্ছে। এই ম্যাচ ভারতের সামনে বড় চ্যালেঞ্জ দিতে তৈরি অ্যান্ডরসনরা। এমন অবস্থায় সকলের নজর ভারতের ব্যাটিং লাইন আপের দিকে। সব থেকে বেশি চাপ যাদের উপর থাকবে তাদের মধ্যে অন্যতম হলেন অজিঙ্কা রাহানে। তবে নিজের চাপটা পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটাচ্ছেন রাহানে। ওভাল টেস্টের আগে পরিবার ও বন্ধু রোহিতের সঙ্গে সময় কাটাচ্ছেন রাহানে। সেই ছবি পোস্ট করলেন রোহিত নিজেই।  

তবে ব্যাটে রান পেলেও ওভালে রোহিত শর্মার উপরেও চাপ থাকবে। তাঁর ব্যাটের উপর ভরসা করে ভারতের ইনিংস গড়তে চাইবে, তাই তার ব্যাট থেকে আরও বেশি রান চাইতে পারে বিরাট অ্যান্ড কোম্পানি। চলতি সিরিজে এখনও পর্যন্ত জো রুটের ব্যাট থেকে এসেছে সিরিজের সর্বোচ্চ রান। সিরিজে এখনও পর্যন্ত ৫০৭ রান করেছেন ইংল্যান্ডের অধিনায়ক। তারপরেই রয়েছেন কেএল রাহুল, তাঁর ব্যাট থেকে এসেছে ২৫২ রান। এরপরে রয়েছেন রোহিত শর্মা, হিটম্যান করেছেন ২৩০ রান। চলতি সিরিজে এখনও পর্যন্ত তাঁর ব্যাটিং গড় ৪৬। এমন অবস্থায় তাঁর ব্যাট থেকে আরও বেশি ভরসা চাইছে টিম ইন্ডিয়া।

অন্যদিকে টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক আরও বেশি চাপে রয়েছেন। তাঁর ব্যাট থেকে সে ভাবে রান আসছে না। ফলে চাপে রয়েছেন তিনি। দলের সহ অধিনায়ক চলতি সিরিজে করেছেন মোট ৯৫ রান। তিনটি টেস্টে তাঁর ব্যাটিং গড় ১৯। ফলে ওভালে রানে ফিরতে মরিয়া থাকবেন রাহানে। এমন অবস্থায় ভারতের দুই তারকা নিজেদের পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করলেন। টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রী ঋত্বিকা, অজিঙ্কা রাহানে এবং রাহানের স্ত্রী  রাধিকা এবং দলের অলরাউন্ডার শার্দুল ঠাকুরের সাথে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে খাবার টেবিল বসে রয়েছেন তাঁরা। সেই ছবির নিচে রোহিত লেখেন ‘শুধু ভালো অনুভূতি।’

ওভালে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের আগে সোমবার লন্ডন পৌঁছেছে টিম ইন্ডিয়া। কেএল রাহুল, উমেশ যাদব এবং মায়াঙ্ক আগরওয়াল সহ ভারতীয় দলের সদস্যরা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের ট্রেন যাত্রার ছবি শেয়ার করেছিলেন। এবার নিজেদের ছবি পোস্ট করলেন রোহিত শর্মা।

বন্ধ করুন