বাংলা নিউজ > ময়দান > T20 WC: মাত্র ১ ঘন্টায় শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট
ভারতীয় সমর্থকেরা (ছবি:আইসিসি বিশ্বকাপ)
ভারতীয় সমর্থকেরা (ছবি:আইসিসি বিশ্বকাপ)

T20 WC: মাত্র ১ ঘন্টায় শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

  • ২০১৯ সালের পরে ফের বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। আর সেই ম্যাচের টিকিট মাত্র এক ঘণ্টায় শেষ হয়ে গেল।

শুভব্রত মুখার্জি: ভারত বনাম পাকিস্তান ম্যাচের উন্মাদনা সব সময়েই অন্য পর্যায়ে থাকে। আর ম্যাচ যদি বিশ্বকাপের হয় তাহলে তো কথাই নেই। ২০১৯ সালের পরে ফের বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। আর সেই ম্যাচের টিকিট মাত্র এক ঘণ্টায় শেষ হয়ে গেল।

আসন্ন আইসিসি টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট জন সাধারণের জন্য আসার সাথে সাথেই শেষ হয়ে গেল। উল্লেখ্য আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। দুই দেশের কূটনৈতিক সম্পর্ক খারাপ থাকায় দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন আর হয় না বললেই চলে। আইসিসির ইভেন্টেই ভারত-পাকিস্তান মুখোমুখি হয়। ফলে ম্যাচের প্রতি ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে। গত রবিবার থেকে বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হয়েছিল। বিক্রি শুরুর এক ঘণ্টার মধ্যেই শেষ এই হাইভোল্টেজ ম্যাচের সব টিকিট শেষ হয়ে যায়।

আসন্ন টি-২০ বিশ্বকাপের ম্যাচ খেলা হবে ওমান এবং আমিরশাহিতে। ওমানে খেলা হবে বাছাই পর্ব এবং আরব আমিরাশাহিতে বসবে টি-২০ বিশ্বকাপের মূল আসর। আমিরশাহিতে ৭০ শতাংশ দর্শকের মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। উল্লেখ্য আসন্ন বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট ও প্লাটিনামের টিকিট ছাড়া হয়েছিল। সবগুলো গ্যালারির টিকিট বিক্রি হয়ে গেছে। টিকিটের সর্বোচ্চ ক্যাটেগরি প্রিমিয়াম ও প্লাটিনাম টিকিটের মূল্য ছিল সর্বোচ্চ। ১৫০০ ও ২৬০০ দিরহামেও দর্শকরা টিকিট কেটেছেন।

বাছাই পর্বে ওমানের রাজধানী মাস্কেটের ম্যাচে ৩ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন। টি-২০ বিশ্বকাপের জন্য ৪৫ ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছিল আইসিসি। বিশ্বকাপের টিকিট পাওয়া যাচ্ছে:- https://www.t20worldcup.com/tickets ওয়েবসাইটটিটে।

বন্ধ করুন