বাংলা নিউজ > ময়দান > মাত্র ১ মিনিটের মধ্যে হুহু করে বিকিয়ে গেল 2022 T20 WC-এর ভারত-পাক ম্যাচের সব টিকিট

মাত্র ১ মিনিটের মধ্যে হুহু করে বিকিয়ে গেল 2022 T20 WC-এর ভারত-পাক ম্যাচের সব টিকিট

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেল এক মিনিটেই।

২৩ অক্টোবর ভারতের প্রথম ম্যাচ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানের বিরুদ্ধে। যে ম্যাচ ত বিশ্বকাপে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারত। এ বার কি বদলা নেওয়ার পালা? প্রসঙ্গত অস্ট্রেলিয়ার মাটিতে ভারত-পাকিস্তান শেষ বার বিশ্বকাপের ম্যাচ খেলেছে ২০১৫ সালে। ম্যাচটি হয়েছিল অ্যাডিলেড ওভালে।

ভারত-পাকিস্তান মহারণ মানেই বিশ্ব ক্রিকেট জুড়েই তুমুল আলোড়ন। উত্তেজনার পারদ একেবারে হুহু করে চড়তে থাকে। আর সেই উত্তেজনা বেশ ভালো ভাবেই টের পাওয়া গেল, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই। টিকিট বিক্রি শুরুর মাত্র ১মিনিটের মধ্যেই হুহু করে বিকিয়ে গেল ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট। 

অস্ট্রেলিয়ায় ম্যাচ, তবু ভারত-পাকিস্তান দ্বৈরথ নিয়ে উন্মাদনার এতটুকু ঘাটতি নেই। বিশ্বের যে কোণায় এই দুই যুযুধান প্রতিপক্ষ মুখোমুখি হোক না কেন, উন্মাদনা, উত্তেজনা, আগ্রহ কোনও কিছুরই কমতি থাকে না। এ বারও তার ব্যতিক্রম হল না।

এই বছর ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচির ছায়াই ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে। ২০২১ সালের মতোই ভারত তাদের প্রথম ম্যাচেই পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে এ বারও। ২৩ অক্টোবর ভারতের প্রথম ম্যাচ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানের বিরুদ্ধে। যে ম্যাচ ত বিশ্বকাপে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারত। এ বার কি বদলা নেওয়ার পালা? প্রসঙ্গত অস্ট্রেলিয়ার মাটিতে ভারত-পাকিস্তান শেষ বার বিশ্বকাপের ম্যাচ খেলেছে ২০১৫ সালে। ম্যাচটি হয়েছিল অ্যাডিলেড ওভালে।

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৬ অক্টোবর থেকে। শুরুতে কোয়ালিফাইং রাউন্ড বা প্রথম রাউন্ড হবে। আর এই রাউন্ডের প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা নামিবিয়া। প্রথম রাউন্ডের পর শুরু হবে সুপার টুয়েলভের ম্যাচ। সুপার টুয়েলভে ভারত রয়েছে গ্রুপ টু-তে। এই গ্রুপে ভারত ছাড়াও রয়েছে পাকিস্তান, বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকা। এ ছাড়া প্রথম রাউন্ডে বি- গ্রুপ থেকে শীর্ষে থাকা দল এবং এ-গ্রুপ থেকে দুই নম্বরে থাকা দল যুক্ত হবে। অন্য গ্রুপটিতে রয়েছে অস্ট্রেলিয়া অফগানিস্তান, ইংল্যান্ড, নিউজিল্যান্ড। এই গ্রুপে যুক্ত হবে প্রথম রাউন্ডের এ-গ্রুপ থেকে শীর্ষে থাকা দল এবং বি -গ্রুপ থেকে দুই নম্বরে থাকা দল।

সুপার টুয়েলভের প্রথম ম্যাচ হবে ২২ অক্টোবর নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার মধ্যে। ম্যাচটি হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। ওই দিনই পার্থে রয়েছে ইংল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচও। সেমিফাইনাল দু'টি হবে ৯ এবং ১০ নভেম্বর। যথাক্রমে সিডনি এবং অ্যাডিলেড ওভালে। ফাইনাল হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে, ১৩ নভেম্বর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১০ দিন আগে এসেও 'লেট', বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, কলকাতায় কবে থেকে বৃষ্টি? এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 14 ওভার শেষে West Indies-র স্কোর 117/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.