বাংলা নিউজ > ময়দান > এত বাড়াবাড়ি হবে ভাবতে পারিনি, সেক্স চ্যাট বিতর্কে মুখ খুললেন টিম পেইন
টিম পেইন। ছবি- রয়টার্স (ফাইল চিত্র)। (Action Images via Reuters)
টিম পেইন। ছবি- রয়টার্স (ফাইল চিত্র)। (Action Images via Reuters)

এত বাড়াবাড়ি হবে ভাবতে পারিনি, সেক্স চ্যাট বিতর্কে মুখ খুললেন টিম পেইন

  • বিতর্কিত ম্যাসেজ চালাচালি প্রকাশ্যে আসার পরেই পেইন অস্ট্রেলিয়ার অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ান। 

মাত্র দিন কয়েক আগেই বছর চারেক আগে তাঁর তাসমানিয়া দলের এক সহকর্মীর সঙ্গে করা সেক্স চ্যাট ফাঁস হয়ে যাওয়ার পরেই অস্ট্রেলিয়ার অধিনায়ক পদ থেকে ইস্তফা দেন টিম পেইন। গোটা বিষয়টা আসন্ন অ্যাসেজ সিরিজের আগে সকলকে তাজ্জব করলেও পেইনের দাবি কিছুদিন পরে হলেও এই বিষয়টা যে প্রকাশ্যে আসবে, সেই বিষয়ে তিনি নিশ্চিত ছিলেন।

Sportskeeda-র এক রিপোর্ট অনুযায়ী পেইন বলেন, ‘আমি ভেবেছিলাম এই বিষয়টা মিটমাট হয়ে গিয়েছে। কিন্তু বারবার বড় কোনো সিরিজ বা মরশুমের শুরুতে এই নিয়ে কথাবার্তা উঠে আসত। বিগত তিন বছরে বহু মিডিয়া এজেন্সি আমাদের স্পষ্টভাবে জানায় যে এই অভিযোগের প্রমাণ রয়েছে ওদের কাছে, তবে কোনোদিনই এই নিয়ে কিছু লেখালেখি করেনি ওরা। আমি জানতাম এই ব্যাপারটা আমি যতই এড়াতে চাই না কেন, এক না একদিন ঠিকই সকলের সামনে বেরিয়ে আসবে।’

তবে গোটা বিষয়টা দুই ব্যক্তিরই সম্মতিক্রমে ঘটায় তিনি এটা নিয়ে যে বাড়াবাড়ি হবে তা কল্পনাও করতে পারেননি বলে জানান পেইন। ‘যেহেতু বহু মাস আগেই এটা দুই জনের সম্মতিতে ঘটা সামান্য কিছু ম্যাসেজ চালাচালি ছিল, তাই এটা নিয়ে কোনদিনই তেমন কিছু চিন্তা করেনি হয়নি আমায়। আমি এক মুহূর্তের জন্যও ভাবিনি যে এটা নিয়ে এত বাড়াবাড়ি হয়ে যাবে।’ দাবি পেইনের। গোটা ঘটনায় পেইনকে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং ক্রিকেট তাসমানিয়া, উভয়ের তরফেই ক্লিনচিট দেওয়া হয় এবং অস্ট্রেলিয়া টেস্ট দলের পরবর্তী অধিনায়ক হিসাবেও নির্বাচিত হন তিনি। 

বন্ধ করুন