বাংলা নিউজ > ময়দান > অনেক টাকার প্রয়োজন, WTC Final যে জার্সি পরে খেলেছিলেন, নিলামে তুললেন টিম সাউদি

অনেক টাকার প্রয়োজন, WTC Final যে জার্সি পরে খেলেছিলেন, নিলামে তুললেন টিম সাউদি

টিম সাউদি। ছবি: পিটিআই

টিম সাউদি নিলামে যে জার্সিটি তুলছেন তাতে পুরো নিউজিল্যান্ড টিমের ক্রিকেটারদের সই রয়েছে। ইনস্টাগ্রামে এই জার্সির ছবি দিয়ে টিম সাউদি নিলামের কথা জানিয়েছেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের স্মৃতি নিলামে তুলেছেন টিম সাউদি। ঐতিহাসিক টেস্টে যে জার্সি পরে খেলেছিলেন, সেটাই তিনি নিলামে তুলেছেন। তাঁর নাকি অনেক টাকার প্রয়োজন। কিন্তু কেন জানেন?

এর পিছনে যে কারণ রয়েছে তা একেবারেই মানবিক। একটি ৮ বছরের ছোট্ট মেয়ের ক্যানসারের চিকিৎসার জন্যই এই উদ্যোগ নিয়েছেন তারকা কিউয়ি বোলার। সেই জার্সিতে আবার পুরো নিউজিল্যান্ড টিমের ক্রিকেটারদের সই রয়েছে। ইনস্টাগ্রামে এই জার্সির ছবি দিয়ে টিম সাউদি নিলামের কথা জানিয়েছেন।

ক্যান্সারে আক্রান্ত ছোট্ট মেয়েটির কথা টিম সাউদির পরিবার বছর দুয়েক আগে জানাতে পারে। তার পর থেকেই নিউজিল্যান্ডের তারকা পেসার নানা ভাবে মেয়েটির সাহায্যের চেষ্টা করে চলেছেন।। বাচ্চা মেয়েটির নাম হোলি বিটি। ২০১৮ সালে ছোট্ট মেয়েটির '​নিউরোব্লাস্টোমা' নামে বিরল ধরনের ক্যান্সার ধরা পড়ে। এই ধরনের ক্যান্সারে শিশুরাই বেশি আক্রান্ত হয়ে থাকে। সেই মেয়েটির চিকিৎসার খরচ জোগাতেই নিজের জার্সি এ বার নিলামে তুলেছেন টিম সাউদি।

টিম সাউদি তাঁর ভক্তদের কাছেও অনুরোধ জানিয়েছেন, ছোট্ট মেয়েটির পাশে দাঁড়াতে এই নিলামে যেন সকলে মিলে অংশ নেন। টিম সাউদি ইনস্টাগ্রাম পোস্টে লিখেওছেন, ‘আমি আশা করছি, হোলির চিকিৎসার খরচ জোগানোর জন্য এই জার্সিটি কিছুটা হলেও বিটি পরিবারের উপকারে লাগবে। একজন বাবা হিসেবে এই লড়াইয়ে আমি ওদের পাশে রয়েছি।’

ইতিমধ্যে নিলামে অংশ নিয়েছেন অনেকেই। লাফিয়ে লাফিয়ে জার্সির মূল্য বাড়ছে। এতে কিছুটা হলেও হোলি বিটির সাহায্য হবে। আরও একটু লড়াই করার রসদ পাবেন হোলির বাড়ির লোকজন।

শুধু কিউয়ি পেসার একা নন, এর আগে মার্টিন গুপতিলও হোলির পাশে দাঁড়াতে নিজের ব্যাট নিলামে তুলেছিলেন। গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে গুপতিল একটি বিশেষ ব্যাট ব্যবহার করেছিলেন। সেই ব্যাটটি পরে তিনি নিলামে তুলেছিলেন হোলির চিকিৎসায় সাহায্য করার জন্য।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.