বাংলা নিউজ > ময়দান > IPL-এর পর এবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল জনপ্রিয় T20 লিগ
তামিলনাড়ু প্রিমিয়র লিগের আসরে ধোনি। ছবি- টুইটার।
তামিলনাড়ু প্রিমিয়র লিগের আসরে ধোনি। ছবি- টুইটার।

IPL-এর পর এবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল জনপ্রিয় T20 লিগ

  • লকডাউনের জন্যই নির্ধারিত সময়ে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হল না।

বিসিসিআইয়ের তরফে সবুজ সংকেত মিলেছিল। যদিও তার পরেও স্থগিত হয়ে গেল তামিলনাড়ু প্রিমিয়র লিগের আসর। করোনা মহামারির জেরে তামিলনাড়ুতে জারি হওয়া লকডাউন বিধি-নিষেধের জন্যই অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখতে হল জনপ্রিয় এই টি-২০ টুর্নামেন্ট।

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার তরফে জানানো হয়েছে যে, টিএনপিএলের পরিবর্তিত সূচি লকডাউন প্রত্যাহার করা হলে তার পরে জানানো সম্ভব হবে।

আইপিএলের রেশ কাটতে না কাটতেই শুরু হওয়ার কথা ছিল তামিলনাড়ু প্রিমিয়র লিগ। আইপিএল ২০২১ শেষ হওয়ার কথা ছিল ৩০ মে। তামিলনাড়ু প্রিমিয়র লিগ শুরু হতো ৪ জুন। করোনা ভাইরাসের জন্য আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যায়। টিএনপিএল শুরুর আগেই অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিতে হয়।

টিএনপিএলের সিইও প্রসন্ন খান্না Inside Sport-কে বলেন, ‘তামিলনাড়ুতে এখন লকডাউন চলছে। কবে লকডাউন প্রত্যাহার করা হবে, সেটা জানতে পারলে তার পরেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে। সুতরাং, লকডাউন প্রত্যাহার না হওয়া পর্যন্ত টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

উল্লেখ্য, গত বছর করোনা মহামারির জন্য টিএনপিএল স্থগিত হয়ে যায়। এবছর বায়ো-বাবলে ৮ দলের এই ঘরোয়া টি-২০ লিগ আয়োজনের অনুমতি দিয়েছে ভারতীয় বোর্ড। প্রাথমিক সূচি অনুযায়ী ৪ জুন তিরুনেলভেলিতে টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৪ জুলাই সালেমে।

বন্ধ করুন