বাংলা নিউজ > ময়দান > TNPL 2022 Final: বৃষ্টিতে ভেস্তে যাওয়া TNPL ফাইনালে আগুনে বোলিং KKR প্রাক্তনীর, উজ্বল IPL-র ২ সাই

TNPL 2022 Final: বৃষ্টিতে ভেস্তে যাওয়া TNPL ফাইনালে আগুনে বোলিং KKR প্রাক্তনীর, উজ্বল IPL-র ২ সাই

লাইকা কোভাই কিংস এবং চিপক সুপার গিলিসকে যুগ্মভাবে TNPL-র বিজয়ী ঘোষণা করা হয়। (ছবি সৌজন্যে @StarSportsIndia)

লাইকা কোভাই কিংস এবং চিপক সুপার গিলিসকে যুগ্মভাবে তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (TNPL 2022) বিজয়ী ঘোষণা করা হয়। ফাইনালের সেরা নির্বাচিত হন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন বোলার। 

বৃষ্টির জন্য ভেস্তে গেল তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ফাইনাল (TNPL 2022)।ওভার কমিয়ে খেলার চেষ্টা করা হলেও কোনও লাভ হয়নি। দ্বিতীয় ইনিংসের চতুর্থ ওভারের পর আর খেলা চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। সেই পরিস্থিতিতে লাইকা কোভাই কিংস এবং চিপক সুপার গিলিসকে যুগ্মভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

রবিবার বৃষ্টির জন্য দেরিতে শুরু হয় ফাইনাল। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় চিপক। তবে বৃষ্টির জেরে ম্যাচ কমে দাঁড়ায় ১৭ ওভারে। সেই পরিস্থিতিতে দ্বিতীয় ওভারেই ধাক্কা খায় কোভাই। ওপেনার সুরেশ কুমারকে আউট করেন চিপক তথা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রাক্তনী সন্দীপ ওয়ারিয়র। 

সেই ধাক্কা সামলে কোভাইকে এগিয়ে নিয়ে যেতে থাকেন সাই সুদর্শন এবং গঙ্গা শ্রীধর রাজু। দ্রুতগতিতে রান তুলতে থাকেন। ষষ্ঠ ওভারের শেষ বলে সেই জুটি ভাঙেন সোনু যাদব। সেইসময় চিপকের স্কোর দাঁড়ায় দুই উইকেটে ৫১ রান। তারপর মূলত রানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন সাই। দশম ওভারে তিন বলে চিপকের দু'উইকেট পড়লেও তিনি অবিচল থাকেন।

আরও পড়ুন: TNPL 2022: ৪,৬,৪, নিজের স্টাইলেই ম্যাচ ফিনিশ করলেন শাহরুখ, ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ফাইনালে তুললেন দলকে

কিন্তু ১৪.৫ ওভারে শাহরুখ খান (১৭ বলে ২২ রান) আউট হওয়ার পরেই খেলা ঘুরে যায়। পরপর উইকেট হারাতে থাকে কোভাই। একটা সময় যেখানে ১৪.৪ ওভারে চার উইকেট ১২৭ রান ছিল, সেখান থেকে ন'উইকেটে শেষ ১৩৮ রানের বেশি তুলতে পারেননি শাহরুখরা। ১২ বলে মাত্র চার রান তোলে কোভাই। হারায় পাঁচটি উইকেট। যে চিপক বোলারের ধাক্কায় পরপর উইকেট হারায় কোভাই, সেই সন্দীপ চার ওভারে ২৯ রান দিয়ে চারটি উইকেট নেন। সমসংখ্যক ওভারে ২৬ রান দিয়ে তিনটি উইকেট তোলেন আইপিএলের চ্যাম্পিয়ন দলের সাই কিশোর। দুটি উইকেট পান সোনু।

ট্রফি জয়ের জন্য ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারের প্রথম বলেই আউট হয়ে যান কৌশিক গান্ধী। সেই ওভার থেকেই ফের বৃষ্টি শুরু হয়। যা তৃতীয় ওভারে আরও বাড়ে। শেষপর্যন্ত চতুর্থ ওভারের পর খেলা স্থগিত করতে হয়। সেইসময় চিপকের স্কোর দাঁড়ায় চার ওভারে ১৪ রান। পড়ে গিয়েছিল দুটি উইকেট। ম্যাচের ফলাফলের জন্য কমপক্ষে একটি ওভারের প্রয়োজন ছিল। কিন্তু সেই সুযোগ আসেনি কোভাইয়ের সামনে (জয়ের জন্য পাঁচ ওভারে ৪০ রান দরকার ছিল চিপকের, দুটি উইকেট)। তার ফলে যুগ্মভাবে কোভাই এবং চিপককে বিজয়ী ঘোষণা করা হয়।

আরও পড়ুন: ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

ফাইনালের সেরা: সন্দীপ ওয়ারিয়র।

টুর্নামেন্টের সেরা: সঞ্জয় যাদব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২০ দিন পর থেকে সদয় হবেন রাহু! দারুণ সময় আসবে এই রাশিগুলির জীবনে, কারা তারা ‘সি ক্রুজ’ চালু হবে দিঘায়! কী কী থাকবে? জগন্নাথ মন্দিরের উদ্বোধন কবে? সেজে উঠবে সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়ে জোড় হাতে ঋতুপর্ণা! বললেন-'সহযোগিতা…..' মুসলিম পাত্রকে বিয়ে, সোনাক্ষীকে সাবধান করলেন ‘ভুক্তভোগী’ স্বরা, কী বললেন? ‘‌সিট তো আমরা জিতে বসেই আছি’‌, মনোনয়ন জমা দিয়েই আত্মবিশ্বাসী বাগদার মধুপর্ণা WODI-তে ভারতের হয়ে সব থেকে বেশি সেঞ্চুরি, মিতালি রাজের রেকর্ড ছুঁলেন মন্ধনা স্বাস্থ্য এবং স্বাদের প্রতিশ্রুতি দিয়ে কলকাতার বাজারে এল নতুন স্ন্যাকস সূর্যর বুধের গৃহে গমন, ৫ রাশির জীবনে বাড়বে জটিলতা, আসতে পারে অর্থকষ্ট প্রোটিয়াদের বিরুদ্ধে ১৩৬ করে নতুন ইতিহাস লিখলেন স্মৃতি, শতরান করে নজির হরমনেরও

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.