বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: বল করলেই বেদম মার! TNPL-এ ৪ ওভারে ৫০ রান খরচ KKR তারকার, বাদ পড়বেন এবার?

TNPL 2022: বল করলেই বেদম মার! TNPL-এ ৪ ওভারে ৫০ রান খরচ KKR তারকার, বাদ পড়বেন এবার?

TNPL 2022: আইপিএলে ব্যর্থতার ভূত যেন সব জায়গায় তাড়া করে বেড়াচ্ছে বরুণ চক্রবর্তীকে। মঙ্গলবার তিনি চার ওভারে ৫০ রান দিলেন। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

TNPL 2022: তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে চার ওভারে ৫০ রান খরচ করলেন বরুণ চক্রবর্তী। বিশেষত তাঁকে বেধড়ক মারেন মুম্বই ইন্ডিয়ান্সের সঞ্জয় যাদব।

আইপিএলে ব্যর্থতার ভূত যেন সব জায়গায় তাড়া করে বেড়াচ্ছে। যেখানেই বল করছেন, কার্যত সেখানেই মার খাচ্ছেন। মঙ্গলবারও ব্যতিক্রম হল না। আজ তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিএনপিএল) নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে চার ওভারে ৫০ রান খরচ করলেন বরুণ চক্রবর্তী। বিশেষত তাঁকে বেধড়ক মারেন মুম্বই ইন্ডিয়ান্সের সঞ্জয় যাদব।

মঙ্গলবার টসে জিতে প্রথম বোলিংয়ের সিদ্ধান্ত নেয় সিয়েচেম মাদুরাই প্যান্থার্স। ষষ্ঠ ওভারে তাঁকে প্রথম বোলিংয়ে আনেন অধিনায়ক এনএস চতুর্বেদ। ওয়াইড দিয়ে স্পেল শুরু করেন। তৃতীয় বল এবং ষষ্ঠ বলে চার খান। পঞ্চম বলে ছক্কা খান। সবমিলিয়ে প্রথম ওভারেই ১৬ রান দেন। তারপর তাঁকে আক্রমণ থেকে সরিয়ে নেন চতুর্বেদ। তারপর আবার ১২ তম ওভারে বল দেন। সেই ওভারে মাত্র তিন ওভার রান দেন স্পিনার। 

আরও পড়ুন: TNPL 2022: ব্যাটে ব্যর্থ হলেও বোলিংয়েই ম্যাচ জিতিয়ে দিচ্ছিলেন শাহরুখ, ফ্লপ KKR তারকা বরুণ

বরুণ ১৬ তম ওভারেও ভালো শুরু করেন। প্রথম চার বলে মাত্র তিন রান দেন। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের সঞ্জয় পঞ্চম বলে ছক্কা এবং শেষ বলে চার মারেন। ১৮ তম ওভারে আরও রুদ্রমূর্তি ধারণ করেন সঞ্জয়। দ্বিতীয় বলে চার মারেন। পঞ্চম বলে ছক্কা মারেন মুম্বইয়ের খেলোয়াড়। উচ্চতার কারণে তা আবার নো বল ঘোষণা করেন আম্পায়ার। ফ্রি হিটেও ছক্কা খান বরুণ। শেষপর্যন্ত অর্ধ-শতরান করে স্পেল শেষ করেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা। যে তারকা এবার আইপিএলে এতটাই বাজে খেলেছেন যে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: TNPL 2022: 'অমার্জনীয় অপরাধ করেছি', মানকাড হয়ে 'মধ্যমা' দেখানোর পর ক্ষমা চাইলেন CSK তারকা

এবার TNPL-এ বরুণের পারফরম্য়ান্স

১) চিপক সুপার গিলিসের বিরুদ্ধে ভালো খেলেছিলেন। চার ওভারে ২৮ রান দিয়ে দু'উইকেট নিয়েছিলেন।

২) দ্বিতীয় ম্যাচে কোভাই কিংসের বিরুদ্ধে ৩২ রানে এক উইকেট নিয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.