বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: ৫টি ছক্কা আর ৩টি চারে ফর্মে ফিরলেন মুরলী বিজয়, তবে জিতল না দল
মুরলি বিজয়।

TNPL 2022: ৫টি ছক্কা আর ৩টি চারে ফর্মে ফিরলেন মুরলী বিজয়, তবে জিতল না দল

  • শনিবার লিকা কোভাই কিংসের মুখোমুখি হয়েছিল ত্রিচি ওয়ারিয়ার্স। টসে জিতে ত্রিচি ওয়ারিয়ার্সকেই ব্যাট করতে পাঠিয়েছিল কোভাই কিংস। প্রথমে ব্যাট করতে নেমে ত্রিচির প্লেয়াররা সব মুখ থুবড়ে পড়েন। একমাত্র উজ্জ্বল পারফরম্যান্স করতে দেখা যায় মুরলি বিজয়কে।

ফের পুরনো ছলক! বহু কাল পরে চেনা ছন্দে পাওয়া গেল মুরলি বিজয়কে। অবশেষে তামিলনাড়ু প্রিমিয়ার লিগের হাত ধরে ছন্দে ফিরলেন মুরলি বিজয়। যেমনটা চেন্নাই সুপার কিংসের জার্সিতে বিজয়কে দেখা যেত। করলেন ঝড়ো হাফ সেঞ্চুরি। তবে জিততে পারল না তাঁর টিম রুবি ত্রিচি ওয়ারিয়ার্স।

শনিবার লিকা কোভাই কিংসের মুখোমুখি হয়েছিল ত্রিচি ওয়ারিয়ার্স। টসে জিতে ত্রিচি ওয়ারিয়ার্সকেই ব্যাট করতে পাঠিয়েছিল কোভাই কিংস। প্রথমে ব্যাট করতে নেমে ত্রিচির প্লেয়াররা সব মুখ থুবড়ে পড়েন। একমাত্র উজ্জ্বল পারফরম্যান্স করতে দেখা যায় মুরলি বিজয়কে। 

আরও পড়ুন: বাবা অপরাজিতের দুরন্ত অর্ধশতরান, টানা ৫ম্যাচে জয় নেল্লাইয়ের

৩৫ বলে ৬১ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন মুরলি। তাঁর এই আগ্রাসী ইনিংসে রয়েছে ৫টি ছক্কা এবং ৩টি চার। তাঁর ইনিংসের হাত ধরেই কোনও মতে ১৩৫ করে ত্রিচি ওয়ারিয়ার্স। ৩ বল বাকি থাকতেই অল আউট হয়ে যায় তারা। জবাবে ব্যাট করতে নেমে ৩ ওভার বাকি থাকতেই ৫ উইকেটে ১৩৮ করে ফেলে কোভাই কিংস। ম্যাচটি তারা ৫ উইকেট জিতে যায়।

আরও পড়ুন: অবশেষে ছন্দে ফিরলেন KKR স্পিনার, ৪ ওভারে ১৪ রানে পেলেন ২ উইকেট, জিতল দলও

দল হারলেও অবশ্য মুরলি বিজয়ের পারফরম্যান্স ছিল নজরকাড়া। এ রকম পারফরম্যান্স করতে থাকলে দীনেশ কার্তিকের মতো জাতীয় দলে না হলেও, আইপিএলের আঙিনায় ফিরে আসতেই পারেন মুরলি বিজয়। তামিলনাড়ু প্রিমিয়র লিগে ব্যাট হাতে তিনি বুঝিয়ে চলেছেন, এখনও ফুরিয়ে যাননি।

সন্দেহ নেই আইপিএলের বড় মঞ্চে কামব্যাকের লক্ষ্য নিয়েই বিজয় দীর্ঘ দিন পরে তামিলনাড়ু প্রিমিয়র লিগের আঙিনায় ফিরে এসেছেন। প্রথম ম্যাচে মাত্র ৮ রান করে সাজঘরে ফিরতে হয়েছিল তাঁকে। দ্বিতীয় ম্যাচে অবশ্য ব্যাট হাতে ঝড় তুলেছিলেন। যদিও সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ১৬ বলে ৩৪ করে আউট হয়ে যান তিনি। তৃতীয় ম্যাচে খেলেননি। চতুর্থ ম্যাচে ফের দুরন্ত ছন্দে পাওয়া গেল বিজয়কে।

বন্ধ করুন