বাংলা নিউজ > ময়দান > ৪ ওভার বল করে ২ রানে ৪ উইকেট, অবিশ্বাস্য বোলিংয়ে ম্যাচ জেতালেন সাই কিশোর
দুর্দান্ত বোলিং সাই কিশোরের। ছবি- টিএনপিএল।

৪ ওভার বল করে ২ রানে ৪ উইকেট, অবিশ্বাস্য বোলিংয়ে ম্যাচ জেতালেন সাই কিশোর

  • সন্দীপের হ্যাটট্রিকে ব্যর্থ হয় অশ্বিনের লড়াই, মাত্র ১৩৩ রান তুলেও তামিলনাড়ু প্রিমিয়র লিগে বড় ব্যবধানে ম্যাচ জয় চিপকের।

অবিশ্বাস্য বোলিং বললেও কম বলা হয়। তামিলনাড়ু প্রিমির লিগে সাই কিশোরের ঘূর্ণিতে উড়ে গেল তিরুপুর তামিলান্স। ব্যাট হাতেও উল্লেখযোগ্য অবদান রাখেন রবিশ্রীনিবাসন। সুতরাং বলাই যায় যে, শুক্রবার একার হাতে চিপক সুপার গিল্লিসকে ম্যাচ জেতালেন সাই কিশোর।

সালেমে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে চিপক। তারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৩ রান তোলে। উথিরাস্বামী শশীদেব দলের হয়ে সব থেকে বেশি ৪৫ রান করেন। এছাড়া রাধাকৃষ্ণন ২৪, শাই কিশোর ১৯, হরিশ কুমার ১৬ ও সনু যাদব ১২ রান করেন। অশ্বিন ক্রাইস্ট তিরুপুরের হয়ে ৩০ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

পালটা ব্যাট করতে নেমে তিরুপুর ১৯.৩ ওভারে ৭৩ রানে অল-আউট হয়ে যায়। শ্রীকান্ত অনিরুদ্ধ ২৫, এস অরবিন্দ ১০ ও তুষার রাহেজা ১১ রান করেন। বাকিরা কেউ দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ৬০ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে চিপক।

সাই কিশোর ৪ ওভার বল করে ৩টি মেডেন ওভার নেন। মাত্র ২ রানের বিনিময়ে তিনি ৪টি উইকেট দখল করেন। রবিশ্রীনিবাসন কোটার ২৪টি বলের মধ্যে মোট ২২টি ডট বল করেন।

আরও পড়ুন:- নমিবিয়ায় T20 টুর্নামেন্ট খেলতে যাচ্ছে বাংলা, ঘোষিত হল দল, দেখে নিন কারা সুযোগ পেলেন স্কোয়াডে

এছাড়া চিপকের হয়ে হ্যাটট্রিক করেন সন্দীপ ওয়ারিয়র। তিনি ১১.৫ ও ১১.৬ ওভারে আউট করেন যথাক্রমে তুষার রাহেজা ও সুরেশ কুমারকে। ১৯তম ওভারে পুনরায় বোলিংয়ে এসে প্রথম বলেই (১৮.১ ওভারে) তিনি তুলে নেন এম মহম্মদের উইকেট। সব মিলিয়ে তিনি ২০ রানের বিনিময়ে ৩টি উইকেট পকেটে পোরেন। ২টি উইকেট দখল করেন আলেকজান্ডার। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন সাই কিশোর।

বন্ধ করুন