বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: ব্যর্থ হল শাহরুখ খানের ঝোড়ো ইনিংস, ব্যাটে-বলে ম্যাচ জেতালেন সাই কিশোর

TNPL 2022: ব্যর্থ হল শাহরুখ খানের ঝোড়ো ইনিংস, ব্যাটে-বলে ম্যাচ জেতালেন সাই কিশোর

ব্যর্থ হল শাহরুখের লড়াই। ছবি- টিএনপিএল।

তামিলনাড়ু প্রিমিয়র লিগে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন নারায়ন জগদীশান।

একদা আইপিএলের মঞ্চ মাতানো শাহরুখ খান এবার ব্যাট হাতে ঝড় তুললেন তামিলনাড়ু প্রিমিয়র লিগে। যদিও তাঁর লড়াই ব্যর্থ হয় দল ম্যাচ হারায়।

চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের ১৭তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে লাইসা কোবাই কিংস ও চিপক সুপার গিল্লিস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কিংস। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭০ রান তোলে।

মাত্র ২৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করা শাহরুখ খান ২৮ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৫টি ছক্কা মারেন। এছাড়া সুরেশ কুমার ৩২, সাই সুদর্শন ২৭ ও অভিষেক তানওয়ার ২৮ রান করেন। সাই কিশোর ২৫ রানে ২টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- TNPL 2022: দল হারলেও ঝোড়ো ইনিংসে মুরলি বিজয় বোঝালেন, এখনও ফুরিয়ে যাননি তিনি

পালটা ব্যাট করতে নেমে চিপক ১৮.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭১ রান তুলে নেয়। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন নারায়ন জগদীশান। তিনি ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫১ বলে ৭৫ রান করে আউট হন।

আরও পড়ুন:- TNPL 2022: অবশেষে ছন্দে ফিরলেন KKR স্পিনার, ৪ ওভারে ১৪ রানে পেলেন ২ উইকেট, জিতল দলও

সাই কিশোর নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন। তিনি ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৪৮ রান করে সাজঘরে ফেরেন। চিপক ৭ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে। ব্যাটে-বলে ম্যাচ জেতানো পারফর্ম্যান্স উপহার দিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন সাই কিশোর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.