বাংলা নিউজ > ময়দান > TNPL 2022: ৪,৬,৪, নিজের স্টাইলেই ম্যাচ ফিনিশ করলেন শাহরুখ, ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ফাইনালে তুললেন দলকে
শাহরুখ খান। ছবি- টিএনপিএল।

TNPL 2022: ৪,৬,৪, নিজের স্টাইলেই ম্যাচ ফিনিশ করলেন শাহরুখ, ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ফাইনালে তুললেন দলকে

  • রয়্যাল কিংসের বিরুদ্ধে তামিলনাড়ু প্রিমিয়র লিগের দ্বিতীয় কোয়ালিফায়ারে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরেন কোবাই কিংসের শাহরুখ খান।

শুরু থেকেই ব্যাটে-বলে দলের পারফর্ম্যান্সে কার্যকরী অবদান রেখে চলেছেন শাহরুখ খান। এবার গুরুত্বপূর্ণ সময়ে নিজের সেরাটা মেলে ধরে কোবাই কিংসকে চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের ফাইনালে তুললেন শাহরুখ।

নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে টিএনপিএল ২০২২-এর দ্বিতীয় কোয়ালিফায়ারের লড়াইয়ে নামে কোবাই কিংস। হাই-স্কোরিং ম্য়াচে বল হাতে উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ম্যাচ জেতানো হাফ-সেঞ্চুরি করেন শাহরুখ। মূলত ক্যাপ্টেনের অল-রাউন্ড পারফর্ম্যান্সের সুবাদেই কোবাই কিংস শেষ বলের থ্রিলারে ২ উইকেট জয় তুলে নেয়।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে রয়্যাল কিংস। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০৮ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। সঞ্জয় যাদব ২৬ বলে ৫৫ রান করেন। তিনি ৭টি ছক্কা মারেন। এছাড়া বাবা অপরাজিত ৪৪, জি অজিতেশ ৩৮, শ্রী নিরঞ্জন ৩৪ ও সূর্যপ্রকাশ ২৫ রান করেন।

আরও পড়ুন:- KKR-এর বরুণকে টেক্কা দিয়ে দুরন্ত বোলিং অশ্বিনের, মাত্র ১২৯ রান তুলেও ৫৩ রানে ম্যাচ জয়

শাহরুখ ২১ রানে ১ উইকেট দখল করেন। এছাড়া অভিষেক তানওয়ার ও মণীশ রবি ২টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন সাই সুদর্শন।

পালটা ব্যাট করতে নেমে কোবাই কিংস ১৯ ওভারে ৭ উইকেটে ১৯৩ রান তোলে। শেষ ওভারে জয়ের জন্য ১৬ রান দরকার ছিল তাদের। নিরঞ্জনের শেষ ওভারের প্রথম ৩ বলে ২টি চার ও ১টি ছক্কা মারেন শাহরুখ। শেষমেশ ব্যক্তিগত ৫৮ রানে অপরাজিত থাকেন তিনি। ২৪ বলের ম্যাচ জেতানো ইনিংসে ৪টি চার ও ৫টি ছক্কা মারেন শাহরুখ।

আরও পড়ুন:- ৪ ওভার বল করে ২ রানে ৪ উইকেট, অবিশ্বাস্য বোলিংয়ে ম্যাচ জেতালেন সাই কিশোর

এছাড়া গঙ্গা শ্রীধর রাজু ২৮, সুরেশ কুমার ২১, সাই সুদর্শন ৫৩ ও অভিষেক তানওয়ার ২৩ রান করেন। কর্তিক মনিকান্দন ৩টি এবং ইশ্বরন ও অপরাজিত ২টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হন শাহরুখ। ফাইনালে চিপক সুপার গিল্লিসের মুখোমুখি হবে কোবাই কিংস।

বন্ধ করুন