বাংলা নিউজ > ময়দান > KKR-এর বরুণকে টেক্কা দিয়ে দুরন্ত বোলিং অশ্বিনের, মাত্র ১২৯ রান তুলেও ৫৩ রানে ম্যাচ জয়
দলকে জেতাতে পারল না বরুণের পারফর্ম্যান্স। ছবি- টিএনপিএল। 

KKR-এর বরুণকে টেক্কা দিয়ে দুরন্ত বোলিং অশ্বিনের, মাত্র ১২৯ রান তুলেও ৫৩ রানে ম্যাচ জয়

  • ছোটখাটো টার্গেট সামনে নিয়েও দলকে জেতাতে পারলেন না কার্তিক-আইয়ার-ঈশ্বরনরা।

মন্দ বোলিং করেননি বরুণ চক্রবর্তী। মন্দ বোলিং করেননি মাদুরাইয়ের কোনও বোলারই। টি-২০ ক্রিকেটে প্রতিপক্ষকে ১৩০ রানের কমে আটকে রাখা সব সময় কৃতিত্বের। তবে বোলারদের সমবেত লড়াইেয়র মর্যাদা দিতে পারেননি ব্যাটসম্যানরা। ফলে তামিলনাড়ু প্রিমিয়র লিগের ২৩তম লিগ ম্যাচে একতরফা হার স্বীকার করতে হয় মাদুরাই প্যান্থার্সকে।

যদিও জয়ের জন্য তিরুপুর তামিলান্সের বোলারদের বাড়তি কৃতিত্ব দিতেই হয়। বিশেষ করে অশ্বিন ক্রাইস্ট কার্যত একার হাতেই মাদুরাই ব্যাটিংয়ের মেরুদণ্ড ভেঙে দেন।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে তিরুপুর। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১২৯ রান তোলে। মন বাফনা দলের হয়ে সব থেকে বেশি ৪০ রান করেন। এছাড়া এস অরবিন্দ ১৯, আর রাজকুমার ১০, ফ্রান্সিস রকিন্স ১৭ ও তুষার রাহেজা ১৩ রান করেন।

আরও পড়ুন:- TNPL 2022: ১২টি ছক্কার সাহায্যে বিধ্বংসী শতরান মুরলি বিজয়ের, অপেক্ষা IPL-এ ফেরার

কিরণ আকাশ মাদুরাইয়ের হয়ে ১৮ রানে ৩টি উইকেট নেন। বরুণ চক্রবর্তী ৪ ওভারে ১৯ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। এছাড়া ১টি করে উইকেট নেন রঘুপতি, কৌশিক ও পি সরবন।

পালটা ব্যাট করতে নেমে মাদুরাই ১৭.২ ওভারে মাত্র ৭৬ রানে অল-আউট হয়ে যায়। লো-স্কোরিং ম্যাচে ৫৩ রানের বড় ব্যবধানে জয় তুলে নেয় তিরুপুর। সানি সান্ধু ১৭, আর ঈশ্বরন ১৪ ও অরুণ কার্তিক ১২ রান করেন। খাতা খুলতে পারেননি বিগনেশ আইয়ার। বরুণ ৪ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- TNPL 2022: কৃপণ বোলিং অশ্বিনের, তামিলনাড়ু প্রিমিয়র লিগে রানও পেলেন ব্যাট হাতে

অশ্বিন ক্রাইস্ট ১৩ রানে ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন এস মোহন। ম্যাচের সেরা হয়েছেন বাফনা।

বন্ধ করুন