বাংলা নিউজ > ময়দান > IPL 22: কলকাতার বিরুদ্ধে মাঠে নামার আগে অভিনব খেলায় মাতল হায়দরাবাদ, দেখুন ভিডিয়ো
অভিনব খেলায় মাতল হায়দরাবাদ
অভিনব খেলায় মাতল হায়দরাবাদ

IPL 22: কলকাতার বিরুদ্ধে মাঠে নামার আগে অভিনব খেলায় মাতল হায়দরাবাদ, দেখুন ভিডিয়ো

  • হায়দরাবাদ ফ্রাঞ্চাইজির তরফে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে মজাদার হেলমেট বল গেম খেলতে দেখা গিয়েছে হায়দরাবাদের ক্রিকেটারদের।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে প্রথম দু'টি ম্যাচে হারের পরে দুরন্ত কামব্যাক করেছিল কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ দল। পরপর পাঁচ ম্যাচে জয়লাভ করে তারা। তবে তারপরেই ফের ঘটে ছন্দপতন। পরপর চারটি ম্যাচে হেরে গিয়ে তাদের প্লে অফের পথ আপাতত অত্যন্ত কঠিন। তবে তাতেও একেবারেই দমে না গিয়ে নয়া উদ্যমে অনুশীলনে মাতলেন তারা। বলা ভালো টিম স্পিরিট এবং নিজেদের ফিটনেসকে ধরে রাখতে হেলমেট বল গেমে মাতল গোটা শিবির।

প্রসঙ্গত বর্তমানে লিগে ক্রম তালিকায় ৭ নম্বরে রয়েছে হায়দরাবাদ দল। তাদের শেষ সবকটি ম্যাচ জিততেই হবে এবং আশা করতে হবে যাতে করে অন্যান্য রেজাল্টগুলোও তাদের পক্ষে যায়। তাদের পরবর্তী ম্যাচের আগে তাই নিজেদের মধ্যে এক মজাদার খেলাতে মাতল 'অরেঞ্জ আর্মি'। হায়দরাবাদ ফ্রাঞ্চাইজির তরফে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে মজাদার হেলমেট বল গেম খেলতে দেখা গিয়েছে হায়দরাবাদের ক্রিকেটারদের।

ভিডিয়োটি তাদের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে হায়দরাবাদ দল। যা ইতিমধ্যেই ভাইরাল। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে 'দলের স্পিরিট উচ্চ পর্যায়ে ধরে রাখতে এবং রিফ্লেক্স আরও বাড়াতে হেলমেট বল নাকি হেলমট বল সাইমন? 'ক্রিকেটারদের দুই দলে ভাগ করা হয়। এক দলের অধিনায়ক হন অভিষেক শর্মা। অপর দলের অধিনায়ক হন প্রিয়ম। দুই দলের স্কোর ছিল ৪-৪। ম্যাচ টাইব্রেকারে গড়ায়। প্রথম চেষ্টায় দুই দল বল ক্যাচ লুফতে অসমর্থ হয়। অভিষেকের দল দ্বিতীয় চেষ্টায় তা ধরতে সমর্থ হয়। প্রোটিয়া ক্রিকেটার এইডেন মার্ক্রাম ঝাঁপিয়ে পরে ক্যাচ ধরে দলকে কাঙ্ক্ষিত জয় এনে দেন।

বন্ধ করুন