বাংলা নিউজ > ময়দান > IPL 22: কলকাতার বিরুদ্ধে মাঠে নামার আগে অভিনব খেলায় মাতল হায়দরাবাদ, দেখুন ভিডিয়ো

IPL 22: কলকাতার বিরুদ্ধে মাঠে নামার আগে অভিনব খেলায় মাতল হায়দরাবাদ, দেখুন ভিডিয়ো

অভিনব খেলায় মাতল হায়দরাবাদ

হায়দরাবাদ ফ্রাঞ্চাইজির তরফে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে মজাদার হেলমেট বল গেম খেলতে দেখা গিয়েছে হায়দরাবাদের ক্রিকেটারদের।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে প্রথম দু'টি ম্যাচে হারের পরে দুরন্ত কামব্যাক করেছিল কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ দল। পরপর পাঁচ ম্যাচে জয়লাভ করে তারা। তবে তারপরেই ফের ঘটে ছন্দপতন। পরপর চারটি ম্যাচে হেরে গিয়ে তাদের প্লে অফের পথ আপাতত অত্যন্ত কঠিন। তবে তাতেও একেবারেই দমে না গিয়ে নয়া উদ্যমে অনুশীলনে মাতলেন তারা। বলা ভালো টিম স্পিরিট এবং নিজেদের ফিটনেসকে ধরে রাখতে হেলমেট বল গেমে মাতল গোটা শিবির।

প্রসঙ্গত বর্তমানে লিগে ক্রম তালিকায় ৭ নম্বরে রয়েছে হায়দরাবাদ দল। তাদের শেষ সবকটি ম্যাচ জিততেই হবে এবং আশা করতে হবে যাতে করে অন্যান্য রেজাল্টগুলোও তাদের পক্ষে যায়। তাদের পরবর্তী ম্যাচের আগে তাই নিজেদের মধ্যে এক মজাদার খেলাতে মাতল 'অরেঞ্জ আর্মি'। হায়দরাবাদ ফ্রাঞ্চাইজির তরফে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে মজাদার হেলমেট বল গেম খেলতে দেখা গিয়েছে হায়দরাবাদের ক্রিকেটারদের।

ভিডিয়োটি তাদের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে হায়দরাবাদ দল। যা ইতিমধ্যেই ভাইরাল। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে 'দলের স্পিরিট উচ্চ পর্যায়ে ধরে রাখতে এবং রিফ্লেক্স আরও বাড়াতে হেলমেট বল নাকি হেলমট বল সাইমন? 'ক্রিকেটারদের দুই দলে ভাগ করা হয়। এক দলের অধিনায়ক হন অভিষেক শর্মা। অপর দলের অধিনায়ক হন প্রিয়ম। দুই দলের স্কোর ছিল ৪-৪। ম্যাচ টাইব্রেকারে গড়ায়। প্রথম চেষ্টায় দুই দল বল ক্যাচ লুফতে অসমর্থ হয়। অভিষেকের দল দ্বিতীয় চেষ্টায় তা ধরতে সমর্থ হয়। প্রোটিয়া ক্রিকেটার এইডেন মার্ক্রাম ঝাঁপিয়ে পরে ক্যাচ ধরে দলকে কাঙ্ক্ষিত জয় এনে দেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল! সামনে এল BCCI-এর বিরাট পরিকল্পনা ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন রাজ্যসভায় নতুন নেতা বেছে নিল বিজেপি, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে দায়িত্ব ‘‌রথীন হাওড়ার বারোটা বাজিয়ে দিয়ে গিয়েছে’‌, হাওড়া পুরসভা নিয়ে ক্ষোভ মমতার সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা মেহেন্দি নয়, শত্রুর মুখে ছাই দিয়ে আলতা হাতে সাবেকি সাজে ধরা দিলেন সোনাক্ষী

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.