বাংলা নিউজ > ময়দান > নিজের প্রজন্মের সেরা ক্রিকেটারের অবসরে ব্যথিত কোহলি, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘I Love You’
বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। ছবি- আইপিএল।
বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। ছবি- আইপিএল।

নিজের প্রজন্মের সেরা ক্রিকেটারের অবসরে ব্যথিত কোহলি, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘I Love You’

  • খেলার বাইরেও ডি'ভিলিয়র্সের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের বাঁধন সর্বদা অটুট থাকবে, দাবি বিরাটের।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আগেই। তবে এতদিন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে মাঠে নামতেন এবি ডি'ভিলিয়র্স। শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে এবিডি জানিয়ে দেন, সব ধরণের ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন তিনি। সুতরাং, আইপিএলেও আর দেখা যাবে না প্রোটিয়া তারকাকে।

আরসিবির দীর্ঘদিনের সতীর্থ হিসেবে বিরাট কোহলির সঙ্গে ডি'ভিলিয়র্সের বন্ধুত্বের কথা এতদিনে সকলের জানা। মাঠের বাইরেও দু'জনের ব্যক্তিগত সম্পর্কের বাঁধন অত্যন্ত দৃঢ়। স্বাভাবিকভাবেই বন্ধু ডি'ভিলিয়র্স আর কখনও ব্যাট হাতে মাঠে নামবেন না জেনে ব্যথিত বিরাট। সোশ্যাল মিডিয়ায় এবিডিকে অবসরোত্তর জীবনের শুভেচ্ছা জানাতে গিয়ে কোহলিকে রীতিমতো আবেগপ্রবণ দেখায়।

বিরাট ডি'ভিলিয়র্সকে নিজের প্রজন্মের সেরা ক্রিকেটার আখ্যা দেন। সেই সঙ্গে তাঁকে সবথেকে বেশি অনুপ্রাণিত করা মানুষ হিসেবে বর্ণনা করেন ভারত অধিনায়ক।

বিরাট টুইট করেন, ‘এটা আমার হৃদয়কে ব্যথিত করেছে। তবে আমি জানি তুমি নিজের জন্য এবং পরিবারের জন্য সঠিক সিদ্ধান্তি নিয়েছ, যেমনটা তুমি সর্বদা নিয়ে এসেছো। I Love You এবি ডি’ভিলিয়র্স।

সঙ্গে আরও একটি টুইটে কোহলি লেখেন, ‘আমাদের সময়ের সেরা ক্রিকেটার এবং আমার দেখা সবথেকে অনুপ্রাণিত করা মানুষ। তুমি যা করেছ এবং আরসিবিকে যা দিয়েছ, তার জন্য তুমি গর্ব অনুভব করতে পারো আমার ভাই। খেলার বাইরেও আমাদের বাঁধন অটুট এবং সেটা সর্বদা অটুটই থাকবে।’

ডি'ভিলিয়র্স কোহলির টুইটের প্রত্যুত্তরে লেখেন, ‘Love you too my brother’।

বন্ধ করুন