বাংলা নিউজ > ময়দান > Tokyo Olympic 2021: পাখির চোখ অলিম্পিক পদকে, অভিনব পদক্ষেপ বজরং পুনিয়ার

শুভব্রত মুখার্জি

টোকিয়ো অলিম্পিক দোরগোড়ায় কড়া নাড়ছে। আর মাত্র কয়েকমাস পরেই বসবে আসর। জাপানের করোনাভাইরাস পরিস্থিতিও এখন কিছুটা নিয়ন্ত্রণে। ফলে যোগ্যতা অর্জন করা সমস্ত ক্রীড়াবিদদের এখন শিরে সংক্রান্তি অবস্থা। করোনার ফলে ব্যস্ত হয়েছে অনুশীলন। ফলে শেষ মূহুর্তের অনুশীলনে কোন খামতি রাখতে চান না কেউ।পদক জয়ের লক্ষ্যে মনোনিবেশ করার জন্য ভারতীয় কুস্তিগির বজরং পুনিয়া এবার সোশ্যাল যোগাযোগ মাধ্যম থেকে সাময়িক বিরতি নিলেন।

সোমবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখলেন, 'আজ থেকে আমি আমার সব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করছি। অলিম্পিকের পর আবার আপনাদের সঙ্গে দেখা হবে। আশা করছি, আপনারা আমায় এভাবেই ভালোবাসবেন। জয় হিন্দ।' লক্ষ্য, টোকিয়ো অলিম্পিকে পদক জয়‌। আর সেই কারণের জন্য প্রস্তুত হতে পুরোপুরি সময় দিতে চান, মনোনিবেশ করতে চান বজরং পুনিয়া। তাই এই সিদ্ধান্ত। তাঁর এই সিদ্ধান্তকে সমর্থনও জানিয়েছেন সমর্থকরা। দু'হাত তুলে সকলেই পুনিয়াকে আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন।

বজরং পুনিয়ার পোস্টের উত্তরে ভক্তরা তাঁকে অলিম্পিকে সোনা জেতার ব্যাপারে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই তার জন্য শুভকামনাও করেছেন। টোকিয়ো অলিম্পিকে তিনি ভারতের হয়ে ৬৫ কেজি ফ্রি-স্টাইল বিভাগে প্রতিনিধিত্ব করেন। প্রসঙ্গত বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জজয়ী কুস্তিগির বজরং ২০১৯ সালের সেপ্টেম্বরে টোকিও অলিম্পিক্সের টিকিট আগেই নিশ্চিত করেছিলেন।

বন্ধ করুন