বাংলা নিউজ > ময়দান > চোটগ্রস্ত ‘প্রতিদ্বন্দ্বী’ ক্যারোলিনা মারিনের উদ্দেশ্যে আবেগপ্রবণ বার্তা সিন্ধুর
পিভি সিন্ধু এবং ক্যারোলিনা মারিন।
পিভি সিন্ধু এবং ক্যারোলিনা মারিন।

চোটগ্রস্ত ‘প্রতিদ্বন্দ্বী’ ক্যারোলিনা মারিনের উদ্দেশ্যে আবেগপ্রবণ বার্তা সিন্ধুর

  • পাঁচ বছর আগে মারিনের বিরুদ্ধেই অলিম্পিক্স ফাইনালে হারেন সিন্ধু।

চোটের কবলে পড়ে গতবারের রিও অলিম্পিক্সে ব্যাডমিন্টনের সোনার মেডেল জয়ী ক্যারোলিনা মারিন এ বছরের টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। ট্রেনিংয়ের সময় হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপ্রচার করতে হবে মারিনের। ফলে টোকিও অলিম্পিক্সে দেখা যাবে না এই স্প্যানিশ শাটলারকে।

কোর্টে তাঁর প্রতিদ্বন্দ্বী ভারতের পিভি সিন্ধু মারিনের দ্রুত আরোগ্য কামনা করে এক বিশেষ ভিডিয়ো আপলোড করেন। সেই ভিডিয়ো বার্তায় সিন্ধু জানান, ‘তোমার চোটর খবর শুনে আমি খুবই দুঃখিত। আশা করছি তুমি শীঘ্রই সুস্থ এবং আরও শক্তিশালী হয়ে দ্রুতই কোর্টে ফিরবে।’

বিশ্বের প্রাক্তন এক নম্বর ব্যাডমিন্টন তারকার কাছে হেরেই রিও অলিম্পিক্সে সোনা জয়ের স্বপ্ন চুরমার হয়েছিল সিন্ধুর। তবে সেই কথা স্মরণ করে তিক্ততার পরিবর্তে মারিনকে মিস করবেন বলেই জানান এই বছর অলিম্পিক্স সিঙ্গলসে অংশগ্রহণকারী ভারতের একমাত্র মহিলা শাটলার। বরং তাঁর প্রতিদ্বন্দ্বীর ফেরার অধীর আগ্রহে রয়েছেন সিন্ধু।

‘শেষবারের অলিম্পিক্স ফাইনালে আমাদের ম্যাচের কথা আমার ভালভাবে মনে আছে। সেই কথা মনে করেই বলব তোমার সঙ্গে কোর্টে প্রতিদ্বন্দ্বীতা আমি ভীষণভাবে মিস করব। তবে আশা রাখছি শীঘ্রই আবার কোর্টে আমাদের দেখা হবে। তাই তাড়াতাড়ি সুস্থ হয়ে কোর্টে ফিরে এসো।’ মারিনের উদ্দেশ্যে বলেন সিন্ধু।

বন্ধ করুন