বাংলা নিউজ > ময়দান > ২০০৮ আইপিএলের সময় শোয়েব 'ভবিষ্যদ্বাণী' করেছিলেন কিংবদন্তি হবেন এই ক্রিকেটার

২০০৮ আইপিএলের সময় শোয়েব 'ভবিষ্যদ্বাণী' করেছিলেন কিংবদন্তি হবেন এই ক্রিকেটার

শোয়েব আখতার। ফাইল ছবি

স্পোর্টসক্রীড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ২০০৮ সালের আইপিএল চলাকালীন এক প্রাইভেট পার্টিতে এবিডির সঙ্গে তার কথোপকথনের বিষয়টি তুলে ধরেন শোয়েব আখতার।

শুভব্রত মুখার্জি: ২০০৮ সালের করা ভবিষ্যদ্বাণী যেন অক্ষরে অক্ষরে মিলিয়ে দিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতার। আইপিএলের প্রথম মরশুমে খেলার সুযোগ পেয়েছিলেন পাক ক্রিকেটাররা। সেই সময় কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে খেলেছিলেন শোয়েব আখতার। সেই সময়ই তিনি এক প্রোটিয়া ক্রিকেটারকে বলেছিলেন তুমি কিংবদন্তি ক্রিকেটার হবে। শোয়েবের সেই কথা বাস্তবে মিলে গিয়েছিল।

তৎকালীন দিল্লি ডেয়ারডেভিলস দলের হয়ে খেলা প্রোটিয়া ব্যাটার এবি ডিভিলিয়ার্স পরবর্তীতে রয়্যাল চ্যালেজ্ঞার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলার সময়তেই কিংবদন্তির পর্যায়ে পৌঁছে গিয়েছিলেন তার পারফরম্যান্সের মধ্যে দিয়ে। এত বছর বাদে সেই ঘটনার স্মৃতিচারণ করলেন শোয়েব আখতার। উল্লেখ্য দিল্লি ফ্রাঞ্চাইজির হয়ে ২০০৮-১ পর্যন্ত খেলার পরেই ব্যাঙ্গালোরে গিয়েছিলেন এবি ডিভিলিয়ার্স। স্পোর্টসক্রীড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ২০০৮ সালের আইপিএল চলাকালীন এক প্রাইভেট পার্টিতে এবিডির সঙ্গে তার কথোপকথনের বিষয়টি তুলে ধরেন শোয়েব আখতার।

শোয়েব বলেন '২০০৮ সালে আইপিএল চলাকালীন ওর (ডিভিলিয়ার্স) সঙ্গে আমার দেখা হয়েছিল। একটা অনুষ্ঠান ছিল। একটা প্রাইভেট পার্টির অনুষ্ঠান ছিল সেটা। আমি ওকে বলেছিলাম যে তুমি একজন গ্রেট ক্রিকেটার। বলেছিলাম মানসিকভাবে প্রস্তুত হয়ে যায় দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হওয়ার। আমি বলেছিলাম তুমি সর্বকালের অন্যতম সেরা একজন ক্রিকেটার হবে। সৌভাগ্যবশত ক্রিকেট মাঠে যখন আমার বিপক্ষে ও খেলেছে আমি ওকে আউট করতে সমর্থ হয়েছি। কিছু কিছু সময় তো মনে হত খুব সহজেই ওর উইকেটটা পাব। আইপিএলে যখন ও খেলতে এল তখন আমাকে পুল মারার চেষ্টা করত। আমি জানতাম এটা সহজ হবে না, ওর দেরি হবে লট খেলতে। কারণ আমার বলে গতি ছিল। সেটা ও টুইটারেও বলেছে যে ওর কাছে সেইসব এখনও বিভীষিকাময়। ও যখন অবসর নিল তখন আমার রাগ হয়েছিল। পাশাপাশি দুঃখিতও ছিলাম।'

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.