বাংলা নিউজ > ময়দান > মাথা ঘোরা-সহ তীব্র অস্বস্তির অভিযোগ, কোহলার-ক্যাডমোরকে রিলিজ দিল জাফনা কিংস

মাথা ঘোরা-সহ তীব্র অস্বস্তির অভিযোগ, কোহলার-ক্যাডমোরকে রিলিজ দিল জাফনা কিংস

কোহলার-ক্যাডমোর। ছবি টুইটার

ক্যাডমোরের বদলে দলে জায়গা পেয়েছেন বাংলাদেশের আফিফ হোসেন। উল্লেখ্য আফিফ হোসেন বেশ মারকুটে স্বভাবের ব্যাটার। বাংলাদেশের হয়ে লোয়ার মিডল অর্ডারে টি-২০ তে বেশ কিছু ঝোড়ো ইনিংস তিনি খেলেছেন সম্প্রতি।

শুভব্রত মুখার্জি: চলতি লঙ্কা প্রিমিয়র লিগ চলাকালীন ক্রিকেটার বদল করতে বাধ্য হল জাফনা কিংস ফ্রাঞ্চাইজি। ইংরেজ ব্যাটার টম কোহলার-ক্যাডমোর শুরু থেকেই খেলছিলেন জাফনা কিংস দলের হয়ে। তবে সাম্প্রতিক সময়ে তিনি বেশ কিছু সমস্যায় ভুগছিলেন। মাথা ঘোরা-সহ ছিল তীব্র অস্বস্তির অভিযোগ। আর সেই কারণেই তাঁকে রিলিজ করে দেওয়া হল জাফনার তরফে। ক্যাডমোরের বদলে দলে জায়গা পেয়েছেন বাংলাদেশের আফিফ হোসেন। উল্লেখ্য আফিফ হোসেন বেশ মারকুটে স্বভাবের ব্যাটার। বাংলাদেশের হয়ে লোয়ার মিডল অর্ডারে টি-২০ তে বেশ কিছু ঝোড়ো ইনিংস তিনি খেলেছেন সম্প্রতি।

প্রসঙ্গত এই বছরের গোড়ার দিকে কনকাশানের শিকার হন ক্যাডমোর। চলতি মরশুমের প্রথম ম্যাচেই তিনি এই ঘটনার শিকার হন। তারপর থেকেই তাঁর মাথা ঘোরা-সহ নানারকম অস্বস্তি ছিল। আর সেই কারণেই তাঁকে রিলিজ করে দিল জাফনা। প্রথম ম্যাচে ওই ঘটনা ঘটার পরবর্তীতে তিনি কিংসদের হয়ে পরবর্তী পাঁচটি ম্যাচেও খেলতে পারেননি। এরপরেই ক্যাডমোর টিম ম্যানেজমেন্টকে তাঁর অস্বস্তির কথা জানান। জানান তিনি দেশে ফিরতে চান। সেখানে ফিরে তিনি তাঁর সমস্ত রকম পরীক্ষা করাতে চান।

তাঁর আবেদনে সাড়া দেয় জাফনার টিম ম্যানেজমেন্ট। তাঁকে রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে অবশ্য জানা গিয়েছে লঙ্কা প্রিমিয়র লিগেই প্রথমবার নয়। এর আগেও তিনি এই কনকাশানের শিকার হয়েছিলেন। ঘটনাটি ঘটেছিল পাকিস্তান সুপার লিগে। পেশোয়ার জালমির হয়ে নেটে ব্যাট করার সময় একটি বল সজোরে লেগেছিল তাঁর হেলমেটে। কিংস দলের ম্যানেজার সারাঙ্গা উজেরত্নে জানিয়েছেন, 'আতঙ্কিত হওয়ার কিছু নেই। সাবধানতা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে (রিলিজের)।' তাঁর পরিবর্তে দলে আসা আফিফ রবিবার গল গ্ল্যাডিয়েটর্সদের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারবেন জাফনার হয়ে। ২০১৮ সালে টাইগারদের হয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ তে অভিষেক হয়েছিল আফিফের। ৫৫টি ম্যাচে তিনি ইতিমধ্যেই করে ফেলেছেন ১০০৩ রান। তাঁর স্ট্রাইক রেট ১২০.৫৫। পার্ট টাইম অফ স্পিন বোলিং ও করেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.