বাংলা নিউজ > ময়দান > ‘তিনটি ক্যাচ নিয়েছি, কিন্তু স্টাম্পিং মিস করেছি,’ ম্যাচের সেরা হয়েও হতাশ সঞ্জু

‘তিনটি ক্যাচ নিয়েছি, কিন্তু স্টাম্পিং মিস করেছি,’ ম্যাচের সেরা হয়েও হতাশ সঞ্জু

স্টাম্পিং মিস করে হতাশ সঞ্জু স্যামসন (ছবি-এএফপি) (AFP)

প্রথমে বোলিং করে জিম্বাবোয়েকে ১৬১ রানে অলআউট করে টিম ইন্ডিয়া। এরপর সঞ্জু স্যামসনের দুরন্ত ইনিংসের সুবাদে ভারত ৫ উইকেটে ম্যাচ জিতে নেয়। একই সঙ্গে অসাধারণ ব্যাটিংয়ের কারণে ‘ম্যান অব দ্য ম্যাচ’-এর পুরস্কারও পেয়েছেন সঞ্জু স্যামসন।

ভারতীয় ক্রিকেট দল এবং জিম্বাবোয়ের মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচটি হারারে স্পোর্টস ক্লাবে খেলা হয়েছিল। যেখানে ফের একবার স্বাগতিক হারিয়েছে ভারত। এবার জিম্বাবোয়েকে ৫ উইকেটে হারিয়েছে টিম ইন্ডিয়া। প্রথমে বোলিং করে জিম্বাবোয়েকে ১৬১ রানে অলআউট করে টিম ইন্ডিয়া। এরপর সঞ্জু স্যামসনের দুরন্ত ইনিংসের সুবাদে ভারত ৫ উইকেটে ম্যাচ জিতে নেয়। একই সঙ্গে অসাধারণ ব্যাটিংয়ের কারণে ‘ম্যান অব দ্য ম্যাচ’-এর পুরস্কারও পেয়েছেন সঞ্জু স্যামসন।

জিম্বাবোয়ে সফরে ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন দ্বিতীয় ওয়ানডেতে সকলকে বেশ মুগ্ধ করেছেন। তিনি ১১০.২৬স্ট্রাইক রেটে ব্যাটিং করে ৩৯বলে অপরাজিত ৪৩রান করেন। সঞ্জুর এদিনের ইনিংসে রয়েছে ৩টি চার ও ৪টি আকাশচুম্বী ছক্কা। সেই সঙ্গে শেষ বলে ছক্কা মেরে দলকে ৫ উইকেটে জয়ী করেন সঞ্জু স্যামসন।

আরও পড়ুন… ZIM vs IND: ম্যাচের মধ্যেই ইশানের কিষাণের উপরে চটলেন অক্ষর প্যাটেল! দেখে নিন পুরো ঘটনা

এই জয়ে জিম্বাবোয়ের বিরুদ্ধে চলতি ৩ ম্যাচের সিরিজ দখল করে নিয়েছে টিম ইন্ডিয়া। ভারত বর্তমানে সিরিজে ২-০ তে এগিয়ে রয়েছে। এছাড়া জিম্বাবোয়ের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে‘ম্যান অব দ্য ম্যাচ’হওয়ার পর বড় বক্তব্য দিয়েছেন সঞ্জু স্যামসন।

আরও পড়ুন… ভারত-পাক খেলা কি অন্য যে কোনও ম্যাচের মতোই? কী বলছেন রোহিত শর্মা

সঞ্জু স্যামসন ম্যাচের সেরা হওয়ার পরে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে দেশের জন্য ভালো করা আরও বিশেষ। এর পাশাপাশি সঞ্জু তার বিবৃতিতে ভারতীয় বোলারদের প্রশংসাও করেছেন। তিনি (সঞ্জু স্যামসন) বলেছেন যে,‘মাঝখানে যেটুকু সময় আপনি পিচে কাটান না কেন,সেটা সব সময়ে আপনাকে ভালো মনে করায়। দেশের জন্য এটি করা আরও বিশেষ। আমি তিনটি ক্যাচ নিয়েছি,কিন্তু স্টাম্পিং মিস করেছি। আমি কিপিং এবং ব্যাটিং উপভোগ করছি। আমি মনে করি তারা (ভারতীয় বোলাররা) সত্যিই ভালো বোলিং করছিল,অনেক বল আমার দিকে এসেছিল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলো খালি করুন, ২০০ প্রাক্তন এমপির কাছে গেল নোটিশ রোহিত শর্মাকে মঞ্চে দেখেই স্টার্কের নাম নিয়ে চিৎকার! জবাবে কী করলেন হিটম্যান? ‘‌মদ্যপ অবস্থায় রাতে রাস্তায় গড়াগড়ি বিজেপি নেতার’‌, প্রকাশ্যে আনলেন কুণাল ব্যাগ ছাড়াই স্কুলে আসতে পারবে পড়ুয়ারা, ব্যাগবিহীন দিবস আনবে শিক্ষা মন্ত্রক অসমে এনকাউন্টারে নিহত ধৃত ৩ সন্দেহভাজন হমার উগ্রপন্থী, আহত ৩ পুলিশকর্মী মোদীকেও অবজ্ঞা শুভেন্দুর? ‘সবকা সাথ’ পালটে বললেন ‘জো হামারা সাথ, হাম উনকা সাথ’ রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.