বাংলা নিউজ > ময়দান > জল্পনার অবসান ঘটিয়ে টটেনহ্যামে ফিরলেন গ্যারেথ বেল
টটেনহ্যামের জার্সিতে গ্যারেথ বেল। ছবি- টুইটার।
টটেনহ্যামের জার্সিতে গ্যারেথ বেল। ছবি- টুইটার।

জল্পনার অবসান ঘটিয়ে টটেনহ্যামে ফিরলেন গ্যারেথ বেল

  • ২০১৩ সালে টটেনহ্যাম ছেড়ে রেকর্ড পারিশ্রমিকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন বেল।

শুভব্রত মুখার্জি

সময়টা স্প্যানিশ ক্লাব ফুটবলের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। রোনাল্ডো আগেই লা লিগা ছেড়ে সেরি-এ'তে নাম লিখিয়েছিলেন। এবারের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের কাছে লজ্জার হারের পর মেসিও বার্সেলোনা ছেড়ে চলে যেতে চেয়েছিলেন। যদিও শেষ মুহূর্তে তা আটকানো সম্ভব হয়েছে। কিন্তু এই মুহূর্তে স্প্যানিশ ক্লাব ফুটবলের অন্যতম জনপ্রিয় মুখ গ্যারেথ বেল বিদায় জানালেন লা লিগাকে। জল্পনাকে সত্যি করে রিয়াল ছেড়ে টটেনহ্যামে যোগ দিলেন বেল।

টটেনহ্যাম ক্লাবে বেলের উপস্থিতি স্বাভাবিকভাবেই আকর্ষণ বাড়াবে ইপিএলের। গ্যারেথ বেলের টটেনহ্যামে আসার খবরে যারপরনাই খুশি কোচ হোসে মোরিনহো।

২০১৩ সালে টটেনহ্যাম হটস্পার ছেড়ে রেকর্ড পারিশ্রমিকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন গ্যারেথ বেল। রিয়ালের হয়ে তার‌ বর্ণাঢ্য কেরিয়ারে ৪টি চ্যাম্পিয়ন্স লিগ ও কোপা ডেল রে, ২টি উয়েফা সুপার কাপ, ৩টি ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতেছেন ওয়েলসের এই তারকা ফুটবলার। কিন্তু পুরনো ফর্ম থেকে তিনি এখন অনেকটাই দূরে। ফলে স্বাভাবিকভাবেই জিদান জানিয়ে দিয়েছিলেন, নতুন মরশুমে তাঁর পরিকল্পনায় নেই বেল।

তাই টটেনহ্যামে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন বেল। বেল ছাড়াও ৩০ মিলিয়ন ইউরোতে সেভিয়া থেকে সার্জিও রিগুইলনকে আগামী মরসুমের জন্য দলে নিয়েছে টটেনহ্যাম হটস্পার। ক্লাবে ইতিমধ্যেই দুই ফুটবলারের স্বাস্থ্য পরীক্ষাও হয়ে গিয়েছে। এবার ক্লাবের জার্সি গায়ে আসন্ন মরসুমে ইপিএলের ট্রফি টটেনহ্যামকে দেওয়াই যে প্রধান লক্ষ্য হবে এই দুই ফুটবলারের, তা বলাই বাহুল্য।

বন্ধ করুন