বাংলা নিউজ > ময়দান > ছুরির মুখে অসহায় ফুটবলার, দুঃসাহসী ডাকাতি প্রিমিয়র লিগ তারকার বাড়িতে
ডেলে আলি। ছবি- টুইটার।
ডেলে আলি। ছবি- টুইটার।

ছুরির মুখে অসহায় ফুটবলার, দুঃসাহসী ডাকাতি প্রিমিয়র লিগ তারকার বাড়িতে

  • অল্প আহত হলেও বড়সড় বিপদ এড়িয়ে যেতে পেরেছেন ২৪ বছর বয়সী তারকা মিডফিল্ডার।

লকডাউনে ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়লেন ইংলিশ প্রিমিয়র লিগের তারকা ফুটবলার ডেলে আলি। টটেনহ্যাম তথা ইংল্যান্ডের জাতীয় দলের ২৪ বছর বয়সী মিডফিল্ডারকে ছুরির মুখে দাঁড় করিয়ে রেখে বাড়িতে লুঠপাট চালায় দুস্কৃতিরা।

লন্ডনে নিজের বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটানোর মাঝেই কার্যত প্রণসংশয়ের উপক্রম হয় তারকা ফুটবলারের। ব্রিটিশ সংবাদমাধ্যের এই খবরকে স্বীকৃিত দেন ডেলে আলি নিজেই। ঘটনার বিস্তারিত বর্ণনা না দিলেও সোশ্যাল মিডিয়ায় আলি ডাকাতির খবরের সত্যতা স্বীকার করে নেন এবং অনুরাগীদের আশ্বস্ত করেন তাঁর কোনও বিপদ হয়নি বলে।

দু'জন মুখোশধারী দুস্কৃতি বুধবার রাতে বাড়িতে ঢুকে গয়না ও দামি ঘড়ি নিয়ে চম্পট দেয় বলে খবর। ডেলে আলির মুখে ঘুসি মারার কথাও শোনা যাচ্ছে, তবে তাতে খুব বেশি চোট পাননি তারকা ফুটবলার।

ডেলে আলির নাম না করে পুলিশের তরফে জানানো হয়েছে, ‘রাত ১২টা ৩৫ মিনিট নাগাদ বার্নেটের একটি বাড়িতে ডাকাতি হওয়ার খবর দেওয়া হয় পুলিশকে। দু’জন পুরুষ দুস্কৃতি বাড়িতে ঢুকে গয়না ও দামি ঘড়ি নিয়ে পালিয়ে যায়। ঘটনায় বাড়ির একজন পুরুষ মুখে আঘাত পেয়েছেন, তবে তাঁর আঘাত গুরুতর  নয়। ফলে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন পড়েনি।'

পরে আলি টুইটে লেখেন, ‘শুভকামনার জন্য সকলকে ধন্যবাদ। ভয়ানক অভিজ্ঞতা, তবে এখন আমরা সবাই ভালো আছি। পাশে থাকার জন্য কৃতজ্ঞ।’

বন্ধ করুন