বাংলা নিউজ > ময়দান > যে টুর্নামেন্ট জেতার প্রস্তুতি নিয়েছ সেখান থেকে ছিটকে যাওয়া কষ্টের: মিতালিদের আবেগঘন বার্তা বিরাটের

যে টুর্নামেন্ট জেতার প্রস্তুতি নিয়েছ সেখান থেকে ছিটকে যাওয়া কষ্টের: মিতালিদের আবেগঘন বার্তা বিরাটের

মিতালিদের আবেগঘন বার্তা বিরাটের

বিরাট কোহলির তরফ থেকে মিতালিদের জন্য দেওয়া হয়েছে আবেগঘন বার্তা

শুভব্রত মুখার্জি: রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে হেরে মহিলা বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই ছিটকে যেতে হয়েছে মিতালি রাজের নেতৃত্বাধীন ভারতীয় দলকে। ম্যাচ জিতলে সেমিফাইনালের টিকিট নিশ্চিত, হারলে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত এই পরিস্থিতিতে খেলতে নেমে ম্যাচের একেবারে শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে হার বাঁচাতে পারেনি ভারত। ম্যাচ শেষের সাক্ষাৎকারেও মিতালি রাজের গলাতে সেই হতাশা স্পষ্টভাবে শোনা গিয়েছে। এমন আবহে দাঁড়িয়ে ভারতীয় পুরুষ দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির তরফ থেকে মিতালিদের জন্য দেওয়া হয়েছে আবেগঘন বার্তা।

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরবর্তীতে স্বাভাবিকভাবেই মিতালিরা হতাশাচ্ছন্ন। তীরে এসে তরী ডোবার ফলে ক্রিকেটার থেকে সমর্থক সকলের হৃদয় যেন ভেঙে গিয়েছে। এই অবস্থায় দাঁড়িয়ে বিরাট কোহলি টুইটারে এক আবেগঘন টুইট করলেন মিতালিদের উদ্দেশ্য করে। টুইটারে মিতালিদের ভূয়সী প্রশংসা করার পাশাপাশি তাদের উদ্দেশ্যে এক আবেগমাখা বার্তা বিরাট টুইট করেছেন।

বিরাট কোহলি লিখেছেন 'যে টুর্নামেন্ট জেতার জন্য তুমি প্রস্তুতি নিয়েছ সেখান থেকে ছিটকে যাওয়া সবসময় কষ্টের। তবে আমাদের মেয়েদের ক্রিকেট টিম তোমরা সবসময় তোমাদের মাথা উঁচু রাখতে পার। তোমরা তোমাদের সবটুকু উজাড় করে দিয়েছ। আমরা সবাই তোমাদের জন্য গর্বিত।' এই বিশ্বকাপে ভারতীয় দল পারফরম্যান্সের দুই চরমসীমায় যেন দেখে নিয়েছে। একদিকে উইন্ডিজদের বিরুদ্ধে তারা ৩১৭ রান করেছিল ৪ উইকেটের বিনিময়ে। অন্যদিকে আবার ইংল্যান্ডের বিপক্ষে ১৩৪ রানেও অল আউট হয়েছে তারা। ফলে পয়েন্ট তালিকায় ৫ নম্বরে শেষ করে একটুর জন্য সেমিফাইনালের টিকিট নিশ্চিত করতে পারেনি মিতালিরা।

বন্ধ করুন