বাংলা নিউজ > ময়দান > ধোনির সঙ্গে ট্রেনিং, নাকি সচিনর সঙ্গে ডিনার- কোনটা বাছবেন? মহা ফাঁপড়ে রুতুরাজ- ভিডিয়ো

ধোনির সঙ্গে ট্রেনিং, নাকি সচিনর সঙ্গে ডিনার- কোনটা বাছবেন? মহা ফাঁপড়ে রুতুরাজ- ভিডিয়ো

সচিন তেন্ডুলকর, রুতুরাজ গায়কোয়াড় এবং মহেন্দ্র সিং ধোনি।

টেনিস বিশ্বের দুই সেরা প্লেয়ার রাফায়েল নাদাল না নোভক জোকোভিচের- কার সঙ্গে একটি সেশন কাটাতে চান? এর উত্তরে রুতু দুই খেলোয়াড়ের মধ্যে কাউকে বাছেননি। তিনি রজার ফেডেরারের নাম বলেন।

ভারতীয় দলের ওপেনার রুতুরাজ গায়কোয়াড় বর্তমানে জিম্বাবোয়ে সফরে রয়েছেন। তিন ম্যাচের সিরিজের কোনও ম্যাচেই গায়কোয়াড় সুযোগ পাননি। শেষ ওডিআইয়ের আগে বিসিসিআই তাদের টুইটার অ্যাকাউন্টে রুতুরাজের একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তাঁকে কিছু প্রশ্নের খুব দ্রুত উত্তর দিতে হয়েছে। এই প্রশ্নগুলির মধ্যে একটি ছিল যে, সচিন তেন্ডুলকরের সঙ্গে ডিনার করতে চান, নাকি ধোনির সঙ্গে ট্রেনিং করতে চান? তাঁর চতুর উত্তরে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

এই ফায়ার রাউন্ডে রুতুরাজ পুনেতে তাঁর প্রিয় খাবারের নাম ধোসা বলেছেন। এর পরে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল যে, তিনি যদি ক্রিকেট না খেলতেন, তবে তিনি কী হতেন? রুতুরাজের উত্তর ছিল, টেনিস খেলোয়াড় হতেন তিনি।

ভারত বনাম জিম্বাবোয়ের তৃতীয় ওডিআই-এর লাইভ আপডেট জানতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/ind-vs-zim-live-blog-live-score-and-all-updates-of-india-vs-zimbabwe-3rd-odi-at-harare-sports-club-31661149654770.html

টেনিস বিশ্বের দুই সেরা প্লেয়ার রাফায়েল নাদাল না নোভক জোকোভিচের- কার সঙ্গে একটি সেশন কাটাতে চান? এর উত্তরে রুতু দুই খেলোয়াড়ের মধ্যে কাউকে বাছেননি। তিনি রজার ফেডেরারের নাম বলেন।

এর পরে যখন সচিন তেন্ডুলকরের সঙ্গে ডিনার, নাকি ধোনির সঙ্গে ট্রেনিং সেশন করতে চান, এই প্রশ্ন করা হয়, তখন কঠিন প্রশ্নের দুর্দান্ত উত্তর দেন রুতুরাজ। গায়কোয়াড় বলেছিলেন যে, তিনি প্রথমে এমএস ধোনির সঙ্গে একটি প্রশিক্ষণ সেশন করবেন এবং তার পরে সচিন তেন্ডুলকরের সঙ্গে ডিনারে যাবেন।

আরও পড়ুন: ভারতীয় টপ অর্ডারের জন্য বড় স্বস্তি-আফ্রিদি চোট নিয়ে কটাক্ষ প্রাক্তন পাক কোচের

গায়কোয়াড় আরও বলেছেন যে, তিনি স্পিনারদের চেয়ে ফাস্ট বোলারদের খেলতে বেশি পছন্দ করেন। সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি এবং রোহিত শর্মা তাঁর সর্বকালের প্রিয় ক্রিকেটারদের মধ্যে পড়েন। গায়কোয়াড় তাঁর প্রিয় ব্যাটিং সঙ্গী হিসেবে ইশান কিষাণকে বেছে নেন এবং তিনি তাঁর টেস্ট অভিষেকের জন্য লর্ডস ক্রিকেট গ্রাউন্ডকে বাছেন।

সিরিজের তিনটি ম্যাচেই মাঠের বাইরে কাটাতে হয় রুতুরাজ গায়কোয়াড়কে। ভারত সিরিজ জিতে যাওয়ায় অনেকেই মনে করেছিলেন, রুতুরাজকে তৃতীয় ম্যাচে সুযোগ দেওয়া হবে। কিন্তু সে রকম কিছু ঘটেনি। এমন কী সুযোগ পাননি রাহুল ত্রিপাঠিও। বাংলার তরুণ স্পিনার অলরাউন্ডার শাহবাজ আহমেদেরও ভাগ্যের শিকে ছেড়েনি। ওয়াশিংটন সুন্দর চোট পেয়ে ছিটকে যাওয়ায় জিম্বাবোয়ে সফরের ওয়ান ডে সিরিজের জন্য ভারতীয় দলে ডাক পেয়েছিলেন শাহবাজ। কিন্তু প্রথম একাদশে ঢোকা হল না তাঁর। এই তিন ক্রিকেটার ছাড়া ১৬ জনের স্কোয়াডের বাকি ১৩ জন তিন ম্যাচের সিরিজে মাঠে নামার সুযোগ পান। আবেশ খান তৃতীয় ম্যাচে মাঠে নামেন। দ্বিতীয় ম্যাচের বিশ্রামের পরে শেষ ম্যাচে মাঠে ফেরেন দীপক চাহার। তাঁদের জায়গা ছেড়ে দেন মহম্মদ সিরাজ ও প্রসিধ কৃষ্ণা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী?

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.