বাংলা নিউজ > ময়দান > ১৪৮ বলে ট্রেভিস হেডের দুরন্ত ১৫২ রান, তবে তৃতীয় দিন মাত্র ৮২ রান যোগ করল অজিরা

১৪৮ বলে ট্রেভিস হেডের দুরন্ত ১৫২ রান, তবে তৃতীয় দিন মাত্র ৮২ রান যোগ করল অজিরা

১৫২ রান করেন ট্রেভিস হেড।

দ্বিতীয় দিনের শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ছিল ৭ উইকেটে ৩৪৩ রান। ৯৫ বলে ১১২ রান করে ক্রিজে ছিলেন ট্রেভিস হেড। এবং মিচেল স্টার্ক ১০ রান করে অপরাজিত ছিলেন।

অ্যাসেজের প্রথম টেস্টের তৃতীয় দিন অর্থাৎ শুক্রবার সকালেই অস্ট্রেলিয়ার বাকি তিন উইকেট তুলে নেয় ইংল্যান্ড। ৪২৫ রানে অজিরা অল আউট হয়ে যায়। প্রথম ইনিংসে ২৭৮ রানের লিড নেয় প্যাট কামিন্সের টিম। এ দিন স্কোরবোর্ডে মাত্র ৮২ রান যোগ করে অস্ট্রেলিয়া। তার মধ্যে শুক্রবার সকালে ৪০ রান করেছেন ট্রেভিস হেড একাই।

দ্বিতীয় দিনের শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ছিল ৭ উইকেটে ৩৪৩ রান। ৯৫ বলে ১১২ রান করে ক্রিজে ছিলেন ট্রেভিস হেড। এবং মিচেল স্টার্ক ১০ রান করে অপরাজিত ছিলেন। এ দিন সকালে মিচেল স্টার্ক এবং ট্রেভিস হেড অষ্টম উইকেটে যেটুকু রান যোগ করার করেছেন। ৩৫ রান করে স্টার্ক আউট হওয়ার পরেই বাকি দুই উইকেটও খুব তাড়াতাড়ি পড়ে যায়। তবে ট্রেভিস হেডের ১৪৮ বলে ১৫২ রানের দুরন্ত ইনিংসটা এ দিন সকালে অজিদের প্রাপ্তি। ওডিআই খেলার স্টাইলেই টেস্টের এই ইনিংস খেলেন ট্রেভিস হেড। তাঁর ইনিংসে ১৪টি চার এবং ৪টি ছয় রয়েছে।

টসে জিতে ব্যাটিং নিয়েছিলেন জো রুট। প্রথম দিনই মাত্র ১৪৭ রানে ইংল্যান্ডকে অল আউট করে দিয়েছিল অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিন অস্ট্রেলিয়া ব্যাট করতে নামলে ১০ রানের মাথায় প্রথম উইকেট হারিয়ে বসে থাকে তারা। তবে সেই সময়ে দলের হাল ধরেন ডেভিড ওয়ার্নার এবং মার্নাস ল্যাবুশান। দ্বিতীয় উইকেটে তারা ১৫৬ রান যোগ করে। ৭৪ করে আউট হন ল্যাবুশান। ডেভিড ওয়ার্নার আবার মাত্র ৬ রানের জন্য শতরান হাতছাড়া করেন। ৯৪ রান করে আউট হন ওয়ার্নার। তবে ট্রেভিড হেডের ১৫২ রানের সৌজন্যে অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে ৪২৫ রান করে।

অলি রবিনসন এবং মার্ক উড ৩ উইকেট করে নেন। ২ উইকেট ক্রিস ওকসের। জ্যাক লিচ এবং জো রুট ১ উইকেট করে নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? বংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা মিথুন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? লোকসভা ভোটের বিপর্যয় ভুলে উপনির্বাচনে মন বিজেপির, প্রার্থী বাছতে তৈরি তালিকা

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.