বাড়ি > ময়দান > অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেটারের ঝুলন্ত দেহ উদ্ধার, শোকস্তব্ধ ক্রিকেটমহল
প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।

অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেটারের ঝুলন্ত দেহ উদ্ধার, শোকস্তব্ধ ক্রিকেটমহল

  • অনূর্ধ্ব-২৩ রাজ্য দলের হয়েও মাঠে নেমেছেন অয়ন্তি।

বড় পর্দায় মহেন্দ্র সিং ধোনির জীবনী ফুটিয়ে তোলা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রেশ এখনও তাজা। যে ধাক্কা সামলে ওঠা এখনও সম্ভব হয়নি ভারতীয় ক্রিকেটমহলের। ক্রিকেটার না হলেও সুশান্ত ক্রিকেটারদের কাছের মানুষ ছিলেন। এরই মাঝে আবার মৃত্যুর খবর দেশের ক্রিকেটমহলে। এবার উঠতি এক মহিলা ক্রিকেটারের প্রাণ অকালে ঝরে যাওয়ার খবর মিলল ত্রিপুরা থেকে।

ত্রিপুরার অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেটার অয়ন্তি রিয়াংয়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। মঙ্গলবার রাতে পাখার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে অয়ন্তি আত্মঘাতী হয়েছেন বলে ধারণা পুলিশের। যদিও মহিলা ক্রিকেটারের বাড়ি থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। তাই মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

১৬ বছরের অয়ন্তি গত এক বছর ধরে ত্রিপুরার অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট দলের হয়ে নিয়মিত মাঠে নামতেন। অনূর্ধ্ব-২৩ রাজ্য দলের হয়েও একটি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। এহেন উঠতি ক্রিকেটারের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটমহল। 

অয়ন্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশন। সংস্থার সচিব তিমির চন্দ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘রাজ্য এক প্রতিভাবান ক্রিকেটারকে হারাল। অয়ন্তি অত্যন্ত সম্ভাবনাময় ছিল। সেকারণেই অনূর্ধ্ব-২৩ দলেও সুযোগ করে নিয়েছিল ও। লকডাউনে খেলা বন্ধ থাকলেও আমরা অন-লাইনে কিছু ক্লাসের ব্যবস্থা করেছিলাম। তাতে ও অংশ নিয়েছিল। ওর পারিবারিক সমস্যার কথা আমাদের জানা ছিল না।’

বন্ধ করুন