বাংলা নিউজ > ময়দান > ফাঁকা করাচি স্টেডিয়ামকে 'দর্শকপূর্ণ' দেখিয়ে ট্রোলড পাকিস্তান ক্রিকেট বোর্ড
'দর্শকপূর্ণ' ছবি পোস্ট করে ট্রোলড পিসিবি (ছবি:টুইটার)

ফাঁকা করাচি স্টেডিয়ামকে 'দর্শকপূর্ণ' দেখিয়ে ট্রোলড পাকিস্তান ক্রিকেট বোর্ড

  • ম্যাচে বাবরদের ৯ রানে জয় যতটা না সোশ্যাল মিডিয়াতে উন্মাদনার সৃষ্টি করেছে, তার থেকে বেশি সৃষ্টি করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবির একটি টুইট।

শুভব্রত মুখার্জি: বাংলাদেশ সফর শেষ করার পরবর্তীতে নিজেদের দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজ দলের মুখোমুখি হয়েছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান। টি-২০ সিরিজে তারা অনায়াসেই জয় লাভ করেছে। করাচিতে দ্বিতীয় ম্যাচ জিতে ২-০ ফলে এগিয়ে যাওয়ার মধ্যে দিয়ে সিরিজ জয় নিশ্চিত করেছে পাকিস্তান। ম্যাচে বাবরদের ৯ রানে জয় যতটা না সোশ্যাল মিডিয়াতে উন্মাদনার সৃষ্টি করেছে, তার থেকে বেশি সৃষ্টি করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবির একটি টুইট।

জয়ের পরে প্রাক্তন পাকিস্তান তারকা ওয়াসিম আক্রম একটি টুইট করে লেখেন ‘করাচিতে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফাঁকা স্টেডিয়াম দেখার পরে অত্যন্ত খারাপ লাগছে। শেষ মাসে পাকিস্তান ক্রিকেট দলের পারফরম্যান্সের পর আরও বেশি করে খারাপ লাগছে। আপনাদেরও নিশ্চয় সেটা মনে হচ্ছে। আমি আপনাদের থেকে শুনতে চাই। আমাকে বলুন দর্শকরা কোথায় এবং কেন!’

৩২০০০ দর্শকাসন যুক্ত করাচি স্টেডিয়ামে নৈশালোকে আয়োজিত ম্যাচে মেরেকেটে ৪০০০ মানুষ উপস্থিত হয়েছিলেন। উল্লেখ্য করোনাকালেও পিসিবি সম্পূর্ণ দর্শকের উপস্থিতিতে ম্যাচ আয়োজনের অনুমতি পেয়েছিল। বিতর্কের সূত্রপাত হয় এরপরের ঘটনাতে। পিসিবি নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে ম্যাচের যে ছবি পোস্ট করে তার সাথে বাস্তবের আকাশ পাতাল ফারাক ছিল। অনেকের মতে পিসিবি তার পোস্টের মধ্যে দিয়ে কায়দা করে সমর্থকদের বোঝাতে চেয়েছিল স্টেডিয়াম দর্শকে পরিপূর্ণ ছিল। ক্রিকেট বোর্ডের ফাঁকা করাচি স্টেডিয়ামের 'দর্শকপূর্ণ' ছবি পোস্ট করাকে একহাত নেন সমর্থকরা। তীব্র কটাক্ষের শিকার হতে হয় পিসিবিকে।

বন্ধ করুন