বাংলা নিউজ > ময়দান > সৌরভ ‘জালিয়াত’, কোহলি ‘চোকলি’, ট্রোল করতে গিয়ে নিজেই ট্রোলড হলেন পাক সমর্থক
বিরাট কোহলি। ছবি- পিটিআই।
বিরাট কোহলি। ছবি- পিটিআই।

সৌরভ ‘জালিয়াত’, কোহলি ‘চোকলি’, ট্রোল করতে গিয়ে নিজেই ট্রোলড হলেন পাক সমর্থক

  • কেনিয়ার বিরুদ্ধে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিসংখ্যান তুলে এনেই তাঁকে ট্রোল করতে চেয়েছিল পাক সমর্থক।

ভারত-পাকিস্তানের মধ্যে নানা মতোবিরেধের মধ্যে ক্রিকেটে কোন দেশ এগিয়ে কোন দেশ পিছিয়ে, এই নিয়ে সর্থকদের মধ্যে লেগেই। কেউই একে অপরকে ঠেস দেওয়ার সুযোগ হাতছাড়া করতে চায় না। এমনই এক ঘটনায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে ‘জালিয়াত’ বলে দাবি করেন এক পাকিস্তান সমর্থক।

কেনিয়ার বিরুদ্ধে সৌরভের তিনটি শতরান ও দুটি অর্ধশতরানসহ ১০ ইনিংসে মোট ৫৮৮ রান করার কৃতিত্ব রয়েছে। সেইদিকেই ইঙ্গিত করে সেই সমর্থক সোশ্যাল মিডিয়ায় লেখে, ‘আমি কাল ব্যাঙ্ক অফ কেনিয়াতে গিয়েছিলাম। ওখানকার কর্মচারীরা আমায় আমার ফোন নাম্বার জানতে চাইল এবং আঙুলের ছাপ নিল। আমি ওদের এতো বেশি নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে ওরা বলে যে সৌরভ গঙ্গোপাধ্যায় নামে একজন ওদের দুর্বল বোলিং আক্রমণের বিরুদ্ধে বছরের পর বছর জালিয়াতি করেছে। আমি বিস্মিত হলেও অবাক হইনি।’

সম্ভবত সাম্প্রতিক অতীতে বাবর আজম শুধু জিম্বাবোয়ের মতো প্রতিপক্ষের বিরুদ্ধেই রান করতে পারেন বলে নিয়মিত চলে আসা ব্যঙ্গের বিরুদ্ধেই এই টুইটটি করেন তিনি। তবে এরপর যা হল তাতে হেসে কুটোপাটি গোটা নেটপাড়া।

ব্যাঙ্কের তরফে ওই সমর্থকের পোস্টের জবাবে লেখা হয়, ‘তোমার কৌতুকরসের প্রশংসা করতেই হয়। তবে (সৌরভ) গঙ্গোপাধ্যায় একজন দারুণ ক্রিকেটার ছিলেন, (স্টিভ) টিকোলো তার থেকেও ভাল। ও হ্যাঁ, আরেকটা কথা (বিরাট) কোহলি বাবরের (আজম) থেকে ভাল।’

জবাবে পাকিস্তানি সমর্থক না দমে গিয়ে দবি করেন কোহলি নাকি তাঁর বইতে ‘চোকলি’। এবারও কেনিয়া ন্যাশানাল ব্যাঙ্কের তরফে ট্রোলড হন তিনি। ব্যাঙ্ক তাঁর এই টুইটের প্রত্যুত্তরে জানায়, ‘এই জন্যই তোমার বইয়ের বিষয়ে কেউ অবগতই নয়।’ টুইট চালাচালিটা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেন ভারতীয় সমর্থকরা।

বন্ধ করুন