বাংলা নিউজ > ময়দান > আত্মপ্রকাশ করল বাইশ গজের ভেঙ্কা বয়েস
নতুন বিজ্ঞাপনে ভেঙ্কাটেশ প্রসাদ সহ তিন ক্রিকেটার(ছবি: টুইটার)
নতুন বিজ্ঞাপনে ভেঙ্কাটেশ প্রসাদ সহ তিন ক্রিকেটার(ছবি: টুইটার)

আত্মপ্রকাশ করল বাইশ গজের ভেঙ্কা বয়েস

জাভগাল শ্রীনাথ, ভেঙ্কাটেস প্রসাদ, মনীন্দর সিং। তাদের সঙ্গে ছিলেন উইকেটের পিছনে থাকা সাবা করিম। এবার একেবারে নতুন ভূমিকায় পাওয়া গেল তাঁদের। ২২ গঝের সেই মেজাজের বাইরে বেরিয়ে তাঁদের দেখা গেল একটি মিউজিক অ্যালবামে। আসলে একটি ক্রেডিট কার্ড বিজ্ঞাপন সংস্থার বিজ্ঞাপনে শুটিং করলেন তাঁরা। যেখানে নিজেদের মনের কথা সকলকে বললেন। 

একটা সময় বাইশ গজে দাপিয়ে বেরিয়েছিলেন তাঁরা। তাদের হাতে বল মানে আমির শোহেল থেকে বাইশ গজের বড় বড় ব্যাটসম্যান সকলেই তটস্থ থাকতেন। তাঁরা হলেন ৯০ দশকের ভারতীয় পেস বোলিং-এর অন্যতম অস্ত্র জাভগাল শ্রীনাথ, ভেঙ্কাটেস প্রসাদ, মনীন্দর সিং। তাদের সঙ্গে ছিলেন উইকেটের পিছনে থাকা সাবা করিম। তাদের কি এখনকার ক্রিকেট ভুলে গেছে? সেই কারণে নিজেদেরকে মনে করাতেই, বাইশ গজের বাইরে, সকলের সামনে নতুন রূপে এলেন ক্রিকেটের চারমূর্তি।

এবার একেবারে নতুন ভূমিকায় পাওয়া গেল তাঁদের। ২২ গঝের সেই মেজাজের বাইরে বেরিয়ে তাঁদের দেখা গেল একটি মিউজিক অ্যালবামে। আসলে একটি ক্রেডিট কার্ড বিজ্ঞাপন সংস্থার বিজ্ঞাপনে শুটিং করলেন তাঁরা। যেখানে নিজেদের মনের কথা সকলকে বললেন। 

এই মিউজিক ভিডিওটি নিজের টুইটারে পোস্ট করেন ভেঙ্কাটেশ প্রসাদ। লেখেন ‘মিট দ্য ভেঙ্কাবয়েস।’ এই ভিডিওতে সমর্থকদের কাছে ক্রিকেটের এই চার মূর্তি নিজেদেরকে তুলে ধরছেন। এবং নতুন প্রজন্মের সঙ্গে সকল ক্রিকেট ভক্তকে বলতে চেয়েছেন তোমরা আমাদের ভুলে যাওনি তো। 

আসলে টি-২০ ক্রিকেট চলাকালীন ভারতীয় ক্রিকেটে ও বিশ্ব ক্রিকেটে অনেক গতি এসেছে। নতুন ক্রিকেটারদের ভিরে অনেক প্রাক্তনকেই ভুলে গেছে ভারতীয় ক্রিকেট মহল। এমন অবস্থায় নিজেদের কৃতিত্ব গুলো সকলের সামনে তুলে ধরেলন তাঁরা।    

এই মিউজিক অ্যালবামে নতুন লুকে পাওয়া গেছে ক্রিকেটের চারমূর্তিকে। যেখানে সম্পূর্ণ সাদা ড্রেসে নতুন ভাবে সকলেরসামনে এসেছেন তাঁরা। কখনও মেগের মধ্যে ভাসতে দেখা গেছে তাঁদের আবার কখনও গরম মরভূমিতেও পাওয়া গেছে। আসলে এইবিডিওর মাধ্যমে নিজেদের অস্তিত্বকে জানাতে চাইলেন তাঁরা।     

এই ভিডিও প্রকাশের পরেই তা ভাইরাল হয়ে যায়। বহু সমর্থকই পুরানো স্মৃতিকে উল্টে পাল্টে দেখেন। নিজেদের অভিজ্ঞতা ও স্মৃতিকে তাদের সঙ্গে ভাগ করে নেন।

বন্ধ করুন