বাংলা নিউজ > ময়দান > সাইনি বল করার আগেই ক্রিজের বাইরে ল্যাবুশান, মানকাডিংয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় খোঁজ পড়ল অশ্বিনের
সাইনি বল করার আগেই ক্রিজের বাইরে ল্যাবুশান। ছবি- টুইটার।
সাইনি বল করার আগেই ক্রিজের বাইরে ল্যাবুশান। ছবি- টুইটার।

সাইনি বল করার আগেই ক্রিজের বাইরে ল্যাবুশান, মানকাডিংয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় খোঁজ পড়ল অশ্বিনের

  • ল্যাবুশান দু'বার জীবনদান পেয়ে গাব্বার প্রথম ইনিংসে ১০৮ রান করেন।

সিডনি টেস্টে চোট নিয়ে ব্যাট করে ম্যাচ বাঁচিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা করেও ব্রিসবেন টেস্টে মাঠে নামানো যায়নি অশ্বিনকে। চোটের জন্য তিনি ছিটকে যান সিরিজের শেষ টেস্ট থেকে। পরিবর্তে গাব্বায় স্পিন বিভাগের দায়িত্ব সামলাতে হয় অভিষেককারী ওয়াশিংটন সুন্দরকে।

সন্দেহ নেই যে, ব্রিসবেনের প্রথম দিনে অশ্বিনের মতো অভিজ্ঞ বোলারের অভাব টের পেয়েছে ভারত। তবে নেটিজেনরা অশ্বিনকে মিস করেন অন্য কারণে।

ব্রিসবেন টেস্টের প্রথম দিনের খেলার শেষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ঘোরাফেরা করতে থাকে, যেখানে দেখা যাচ্ছে নভদীপ সাইনি বল করার আগেই নন-স্ট্রাইকার প্রান্তে ক্রিজ ছেড়ে অনেকটা বেরিয়ে গিয়েছেন মার্নাস ল্যাবুশান। নেটিজেনদের দাবি, অশ্বিন বল করলে ল্যাবুশান মানকাডিংয়ের শিকার হতেন নিশ্চিত।

আসলে ২০১৯ আইপিএলে জোস বাটলারকে অশ্বিনের মানকাডিং নিয়ে চর্চা চলে বিস্তর। মানকাডিং বৈধ না অবৈধ, তা নিয়ে জোর আলোচনা হয় আইপিএল ২০২০-র আগেও। নেটিজেনরা এক্ষেত্রে মজা করেই মানকাডিংয়ের প্রসঙ্গ উত্থাপন করেন।

ল্যাবুশান গাব্বার প্রথম ইনিংসে ১০৮ রান করে আউট হন। যদিও মাঝে অজিঙ্কা রাহানে ও চেতেশ্বর পূজারার হাত থেকে একবার করে জীবনদান পান তিনি।

বন্ধ করুন