বাংলা নিউজ > ময়দান > বিরাট অঙ্কের টাকার বিনিময়ে আমেরিকাতে খেলবেন দুই 'নিষিদ্ধ' হওয়া শ্রীলঙ্কান ক্রিকেটার
আমেরিকাতে খেলবেন দুই 'নিষিদ্ধ' হওয়া শ্রীলঙ্কান ক্রিকেটার
আমেরিকাতে খেলবেন দুই 'নিষিদ্ধ' হওয়া শ্রীলঙ্কান ক্রিকেটার

বিরাট অঙ্কের টাকার বিনিময়ে আমেরিকাতে খেলবেন দুই 'নিষিদ্ধ' হওয়া শ্রীলঙ্কান ক্রিকেটার

  • আমেরিকাতে খেলার সুবাদে তারা প্রতি বছর ১,২৫,০০০ আমেরিকান ডলার রোজগার করবেন। তারা আমেরিকাতে তিন বছর ক্রিকেটটি খেলবেন। তিন ক্রিকেটারের মধ্যে দুই ক্রিকেটার আমেরিকাতে ফের তাদের ক্যারিয়ার শুরু করতে চলেছেন। তবে কোন দুজন ক্রিকেটার সেই নাম নিশ্চিত করা হয়নি।

শুভব্রত মুখার্জি: কুশল মেন্ডিস, দানুষ্কা গুনতিলকে ও নিরোশন ডিকওয়েলা। মাত্র কয়েকমাস আগেই কোভিড প্রোটোকল ভেঙে ইংল্যান্ডের রাস্তায় ঘোরাঘুরি করার সময় ক্যামেরাবন্দি হয়েছিলেন তিন শ্রীলঙ্কান ক্রিকেটার। তৎক্ষণাৎ সিরিজের মাঝেই শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফ থেকে তাদের দেশে ফেরান হয়। এরপরে তিন ক্রিকেটারের প্রতি ১ বছরের নিষেধাজ্ঞা জারি করা হয় বোর্ডের তরফে। তবে এবার তারা নিজেদের ক্রিকেট ক্যারিয়ারে পুনরায় ফেরার লক্ষ্যে আমেরিকাতে তাদের খেলা শুরু করতে চলেছেন বলে জানা গিয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, তিন ক্রিকেটারের মধ্যে দুই ক্রিকেটার আমেরিকাতে ফের তাদের ক্যারিয়ার শুরু করতে চলেছেন। তবে কোন দুজন ক্রিকেটার সেই নাম নিশ্চিত করা হয়নি। আমেরিকাতে খেলার সুবাদে তারা প্রতি বছর ১,২৫,০০০ আমেরিকান ডলার রোজগার করবেন। তারা আমেরিকাতে তিন বছর ক্রিকেটটি খেলবেন।

যা খবর পাওয়া যাচ্ছে তাতে এক প্রাক্তন কিংবদন্তী ক্রিকেটারের প্রচ্ছন্ন সহায়তায় ক্যারিয়ারের এই অপশনটি এই দুই ক্রিকেটার বেছে নিয়েছেন। উল্লেখ্য সাম্প্রতিক কালে একাধিক শ্রীলঙ্কান ক্রিকেটার আমেরিকাতে পাড়ি জমিয়েছেন তাদের ক্রিকেট ক্যারিয়ার নতুন করে শুরু করতে। এলএ টি-২০ চ্যাম্পিয়ানশিপ ২০২১ শেহান জয়সূর্য এবং দিলহারা ফার্নান্দোর মতন ক্রিকেটাররা অংশ নিয়েছিলেন। এনাদের পাশাপাশি ভারতীয় পেসার সিদ্ধার্থ ত্রিবেদী যাকে বিসিসিআই ২০১৩ সালে নিষিদ্ধ করেছিল তিনিও এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।

বন্ধ করুন