বাংলা নিউজ > ময়দান > অনুর্ধ্ব-২৫ টুর্নামেন্টে পরপর দু'দিনে দুটি শতরান যশস্বীর
ভারতীয় নবীন তারকা ব্যাটার যশস্বী জয়সওয়াল
ভারতীয় নবীন তারকা ব্যাটার যশস্বী জয়সওয়াল

অনুর্ধ্ব-২৫ টুর্নামেন্টে পরপর দু'দিনে দুটি শতরান যশস্বীর

  • ব্যাঙ্গালোরের জাস্ট ক্রিকেট গ্রাউন্ডে পরপর দু'দিনে দুটি শতরান করলেন বাঁহাতি ভারতীয় নবীন তারকা ব্যাটার যশস্বী জয়সওয়াল। বিসিসিআই আয়োজিত অনুর্ধ্ব-২৫ রাজ্য 'এ' ট্রফিতে এই কৃতিত্ব গড়লেন যশস্বী।

শুভব্রত মুখার্জি: ব্যাঙ্গালোরের জাস্ট ক্রিকেট গ্রাউন্ডে পরপর দু'দিনে দুটি শতরান করলেন বাঁহাতি ভারতীয় নবীন তারকা ব্যাটার যশস্বী জয়সওয়াল। বিসিসিআই আয়োজিত অনুর্ধ্ব-২৫ রাজ্য 'এ' ট্রফিতে এই কৃতিত্ব গড়লেন যশস্বী। তার ইনিংসে ভর করেই মুম্বই হারাল মহারাষ্ট্রকে। এদিন ৫ উইকেটে জিতে পরপর দু'দিনে দুটি ম্যাচ জিতল মুম্বই।

মাত্র ৮৯ বলে এদিন ১১৯ রান করেন যশস্বী। তার ইনিংস সাজানো ছিল ৬ টি ছয় এবং ১০ টি চারে। চতুর্থ উইকেটে সাইরাজ পাতিলকে সঙ্গী করে তিনি ১০৬ রান তোলেন মাত্র ৮৪ বলে। সাইরাজ ৫৪ বলে ৬২ রান করেন। তার ইনিংস সাজানো ছিল ৩ টি চার এবং চারটি ছয়ে। এদিনের ম্যাচ ৩৬ ওভারে খেলা হয়। যেখানে সহজেই ২৫৩ রান তাড়া করে ম্যাচ জিতে যায় মুম্বই।

উল্লেখ্য এর আগে ঝাড়খন্ডের বিরুদ্ধে যশস্বী ১০৬ রান করেছিলেন। উল্লেখ্য আইপিএল এবং সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে একেবারেই ভাল ফর্মে ছিলেন না তিনি। এই টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স করার পরে ডিসেম্বর মাসে বিজয় হাজারেতে ও তার ভাল পারফরম্যান্সের বিষয়ে আশাবাদী তিনি। দুটি ম্যাচ জিতে এলিট গ্রুপ-সি'র শীর্ষে রয়েছে মুম্বই।

বন্ধ করুন