বাংলা নিউজ > ময়দান > Shaheen Afridi: কাউন্টিতে দুরন্ত ফর্মে আফ্রিদি, লর্ডসে দুই বলে দুই উইকেট পাক তারকার
লর্ডসে দুই বলে দুই উইকেট পাক তারকার। ছবি: টুইটার
লর্ডসে দুই বলে দুই উইকেট পাক তারকার। ছবি: টুইটার

Shaheen Afridi: কাউন্টিতে দুরন্ত ফর্মে আফ্রিদি, লর্ডসে দুই বলে দুই উইকেট পাক তারকার

  • ২২ বছর বয়সির বলে আজাদের ব্যাটের এজে লেগে ক্যাচ যায় প্রথম স্লিপে দাঁড়ানো পিটার হ্যান্ডসকম্বের কাছে। তিনি ক্যাচ ধরতে কোনও ভুল করেননি। ঠিক তার পরের বলেই কলিন অ্যাকারম্যানকে বোল্ড করে দেন আফ্রিদি।

শুভব্রত মুখার্জি: শেষ কয়েক বছর ধরেই বল হাতে দুরন্ত ফর্মে রয়েছেন পাক পেসার শাহিন শাহ আফ্রিদি। ঘরোয়া ক্রিকেট হোক কিংবা আন্তর্জাতিক ক্রিকেট সবক্ষেত্রেই অসম্ভব ভাল‌ ফর্মে রয়েছেন তিনি। চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপে তিনি খেলছেন মিডলসেক্স দলের হয়ে। লর্ডসে মিডলসেক্সের হয়ে বল হাতে নেমেই কামাল করলেন তিনি। লেস্টারশায়ার ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে পরপর দুই বলে দুই উইকেট তুলে নিলেন তিনি।

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে মুখোমুখি হয়েছে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাব এবং মিডলসেক্স ক্রিকেট ক্লাব। শাহিনের বলে এদিন প্রথমে আউট হন হাসান আজাদ। ২২ বছর বয়সির বলে আজাদের ব্যাটের এজে লেগে ক্যাচ যায় প্রথম স্লিপে দাঁড়ানো পিটার হ্যান্ডসকম্বের কাছে। তিনি ক্যাচ ধরতে কোনও ভুল করেননি। ঠিক তার পরের বলেই কলিন অ্যাকারম্যানকে বোল্ড করে দেন আফ্রিদি।

প্রসঙ্গত পরপর দুই বলে পাওয়া দুই উইকেটের পর প্রথম দিনের শেষে তিনি লুইস কিম্বারকেও ফেরান প্যাভিলিয়নে। অ্যাকারম্যানের মতন বোল্ড আউট হয়ে যান কিম্বার। ম্যাচে প্রথম ইনিংসে মাত্র ১৪৯ রানে অলআউট হয়েছে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাব। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেছেন ক্যালাম পার্কিনসন। শাহিন শাহ আফ্রিদি ১৬ ওভার বল করে ২টি মেডেন সহ ৫৪ রানে পেয়েছেন ৩ উইকেট।

বন্ধ করুন