বাংলা নিউজ > ময়দান > ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ODI সিরিজের ঠিক আগেই করোনায় আক্রান্ত দুই আইরিশ প্লেয়ার
করোনায় আক্রান্ত পল স্টার্লিং-ও।
করোনায় আক্রান্ত পল স্টার্লিং-ও।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ODI সিরিজের ঠিক আগেই করোনায় আক্রান্ত দুই আইরিশ প্লেয়ার

  • আয়ারল্যান্ডের ক্রিকেট সংস্থার তরফে বৃহস্পতিবার ঘোষণা করা হয়, তাদের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত। পল স্টার্লিং এবং শেন গেটকেটকে আমেরিকায় আইসোলেশনে রাখা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরুর ঠিক আগেই বড় ধাক্কা খেল আয়ারল্যান্ড। পল স্টার্লিং এবং শেন গেটকেট কোভিড পজিটিভ। ১০ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে দুই আইরিশ ক্রিকেটারকে।

আয়ারল্যান্ডের ক্রিকেট সংস্থার তরফে বৃহস্পতিবার ঘোষণা করা হয়, তাদের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত। পল স্টার্লিং এবং শেন গেটকেটকে আমেরিকায় আইসোলেশনে রাখা হয়েছে। আসলে ওখানে আমেরিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ খেলতে গিয়েছিল আয়ারল্যান্ড। তবে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার কারণে তিন ম্যাচের একদিনের সিরিজ বাতিল হয়ে গিয়েছে। 

শুক্রবারই আয়ারল্যান্ড টিম ফ্লোরিডা থেকে জামাইকা উড়ে যাবে। যেখানে সাবিনা পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৮ জানুয়ারি শুরু হতে চলেছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এর পর একটি টি-টোয়েন্টিও খেলার কথা রয়েছে দুই দলের।

তবে করোনা আক্রান্ত দুই প্লেয়ারকে প্রথম একদিনের ম্যাচে পাওয়া যাবে না। ১০ দিন কোয়ারন্টাইনে থাকার পর করোনার পরীক্ষার ফল নেগেটিভ এলে পল স্টার্লিং এবং শেন গেটকেট ৯ জানুয়ারি টিমের সঙ্গে যো দিতে পারবেন।

ক্রিকেট আয়ারল্যান্ডের হাই পারফরম্যান্স ডিরেক্টর রিচার্ড হোল্ডসওয়ার্থ বলেছেন, ‘এটি সবার জন্য একটি চ্যালেঞ্জিং সময়, কিন্তু খেলোয়াড়রা গত দুই সপ্তাহে যে লড়াইটা করেছেন, সেটা সত্যিই অসাধারণ। আমাদের স্কোয়াডে অতিরিক্ত প্লেয়াররা রয়েছেন, তাই দু'জন প্লেয়ার কোভিড পজিটিভ হলেও কোনও সমস্যা হবে না।’

বন্ধ করুন