বাংলা নিউজ > ময়দান > নিলামের পরেই এল বিরাটের মেসেজ, উচ্ছ্বসিত কেরলের নবীন তারকা
মুম্বইয়ের বিরুদ্ধে শতরানের পর সতীর্থদের অভিবাদন স্বীকার করছেন আজহারউদ্দিন। ছবি- বিসিসিআই।
মুম্বইয়ের বিরুদ্ধে শতরানের পর সতীর্থদের অভিবাদন স্বীকার করছেন আজহারউদ্দিন। ছবি- বিসিসিআই।

নিলামের পরেই এল বিরাটের মেসেজ, উচ্ছ্বসিত কেরলের নবীন তারকা

  • ২০ লক্ষ টাকায় RCB কিনে নেয় তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানকে।

শুভব্রত মুখার্জি

সৈয়দ মুস্তাক আলি ট্রফির হাত ধরে খবরের শিরোনামে চলে এসেছিলেন তিনি। কেরলের ছোট্র একটি শহর থেকে লাইমলাইটের সম্পূর্ণ আলো এসে পড়েছিল তাঁর উপর। ১৩৭ রানের অপরাজিত ইনিংসে ভর করে আইপিএল নিলামের আগেই নিজের দাবি জোরালো করেছিলেন মহম্মদ আজহারউদ্দিন। আর সদ্য শেষ হওয়া চেন্নাইয়ের নিলামে তার সুফল তুললেন আজহারউদ্দিন। ভারত অধিনায়ক বিরাট কোহলির দল আরসিবি তাকে স্কোয়াডে নেয়। যার ফলে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত আজহারউদ্দিন।

ঘরোয়া ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স করার ফলে আইপিএলের নিলামে যে কয়েকজন তরুণ ক্রিকেটারের উপরে নজর ছিল ফ্র্যাঞ্চাইজিগুলোর, তার মধ্যে অন্যতম কেরলের আজহারউদ্দিন। প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে নামের হুবহু মিল থাকায় তাঁর উপরে এমনিতেই নজর ছিল। আইপিএলের নিলাম শেষ হওয়ার পর আরসিবি তাঁকে নেওয়ার অব্যবহিত পরেই আচমকা পান বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলির মেসেজ। যা পেয়ে যারপরনাই খুশি আজহারউদ্দিন।

আজহারকে সর্বনিম্ন দাম ২০ লক্ষ টাকা বেস প্রাইসেই কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর চেন্নাইয়ের নিলামে দল পাওয়ার পরেই স্বয়ং বিরাট তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠান। এক সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন আজহারউদ্দিন স্বয়ং।

তিনি বলেন, ‘নিলামের মিনিট দুয়েক পরেই বিরাট ভাই মেসেজ পাঠিয়ে লেখে, আরসিবিতে তোমাকে স্বাগত, শুভেচ্ছা রইল। আমি বিরাট বলছি।’ বার্তা পেয়ে স্বাভাবিক ভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েন আজহার। তিনি বলেন কোনওদিন স্বপ্নেও ভাবিনি যে বিরাট ভাই স্বয়ং মেসেজ পাঠাবেন।’

বন্ধ করুন