বাংলা নিউজ > ময়দান > মায়ের মৃত্যুর দু'সপ্তাহ পরে করোনায় বোনকেও হারালেন ভারতের তারকা ক্রিকেটার
বেদা কৃষ্ণমূর্তী। ছবি- আইসিসি।
বেদা কৃষ্ণমূর্তী। ছবি- আইসিসি।

মায়ের মৃত্যুর দু'সপ্তাহ পরে করোনায় বোনকেও হারালেন ভারতের তারকা ক্রিকেটার

  • করোনা আক্রান্ত হয়ে গত মাসেই প্রয়াত হন বেদার মা।

গত মাসে করোনায় মাকে হারিয়েছেন। এবার সেই করোনাতেই হারালেন বোনকে। ভারতের মহিলা ক্রিকেট দলের তারকা ব্যাটার বেদা কৃষ্ণমূর্তি দু'সপ্তাহের মধ্যে দুই প্রিয়জনকে হারালেন করোনা মহামারিতে।

এমন হৃদয়বিদারক ঘটনা ঘটে বৃহস্পতিবার সকালেই। বেদার বোন বত্সলা শিবকুমার করোনা আক্রান্ত হন এপ্রিলেই। এদিন সকালেই বেদার প্রাক্তন কোচ ইরফান ইনস্টাগ্রাম স্টোরিতে এমন খবর জানিয়েছেন।

বেদার মা চেলুভাম্বা দেবী এপ্রিল মাসের ২০ তারিখ করোনা আক্রান্ত হয়েছিলেন। ২৪ এপ্রিল তাঁর মৃত্যু হয়। মায়ের মৃত্যু সংবাদ বেদা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। সেই সঙ্গে তিনি করোনা আক্রান্ত বোনের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছিলেন অনুরাগীদের কাছে। যদিও শেষমেশ বোনকেও হারাতে হল তাঁকে।

মায়ের মৃত্যুর পরেও বেদা ভেঙে না পড়ে করোনা মহামারির বিরুদ্ধে লড়াই চালিয়ে গিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত করোনার সময়ে আপত্কালীন পরিষেবার জন্য হন্যে হয়ে ঘোরা মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। তিনি কোথায় কোথায় যোগাযোগ করলে আক্রান্ত ও তাঁদের বাড়ির লোকেরা সাহায্য পেতে পারেন, জরুরি পরিষেবার যাবতীয় হেল্পনাইল শেয়ার করে গিয়েছেন টুইটারে।

ভারতের হয়ে ৪৮টি ওয়ান ডে ও ৭৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন বেদা। সংগ্রহ করেছেন যথাক্রমে ৮২৯ ও ৮৭৫ রান। দুই ফর্ম্যাট মিলিয়ে ১০টি হাফ-সেঞ্চুরি করেন কৃষ্ণমূর্তী। ওয়ান ডে ক্রিকেটে ৩টি উইকেটও নিয়েছেন ২৮ বছর বয়সী তারকা।

বন্ধ করুন