বাংলা নিউজ > ময়দান > U-19 Asia Cup: গ্রুপ চ্যাম্পিয়নদের ছিটকে দিয়ে ফাইনালে ভারত-শ্রীলঙ্কা লড়াই, কোন চ্যানেলে ও অনলাইনে কীভাবে দেখবেন ম্যাচ?
যুব এশিয়া কাপের ফাইনালে সম্মুখসমরে ভারত-শ্রীলঙ্কা। ছবি- এসিসি।
যুব এশিয়া কাপের ফাইনালে সম্মুখসমরে ভারত-শ্রীলঙ্কা। ছবি- এসিসি।

U-19 Asia Cup: গ্রুপ চ্যাম্পিয়নদের ছিটকে দিয়ে ফাইনালে ভারত-শ্রীলঙ্কা লড়াই, কোন চ্যানেলে ও অনলাইনে কীভাবে দেখবেন ম্যাচ?

  • কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল? টিভিতে ও মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার?

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে হেরে ছিটকে গেল দুই গ্রুপ চ্যাম্পিয়ন দল পাকিস্তান ও বাংলাদেশ। ফাইনালে উঠল দুই গ্রুপের রানার্স দল ভারত ও শ্রীলঙ্কা। আসলে বৃহস্পতিবার প্রথম সেমিফাইনালে এ-গ্রুপের চ্যাম্পিয়ন দল পাকিস্তান পরাজিত হয় শ্রীলঙ্কার কাছে। দ্বিতীয় সেমিফাইনালে ভারত হারিয়ে দেয় বি-গ্রুপের চ্যাম্পিয়ন দল বাংলাদেশকে। এবার খেতাবি লড়াইয়ে পরস্পরের মুখোমুখি হবে ভারত ও শ্রীলঙ্কা।

আপাতত দেখে নেওয়া যাক ভারত বনাম শ্রীলঙ্কা যুব এশিয়া কাপের ফাইনাল ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল: ৩১ ডিসেম্বর, ২০২১ (শুক্রবার)।

কোথায় অনুষ্ঠিত ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচ: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম (দুবাই)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী বেলা ১১টায় শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ১০টা ৩০ মিনিটে।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টসে সরাসরি সম্প্রচারিত হবে যুব এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট-২, স্টার স্পোর্টস সিলেক্ট-২ এইচডি চ্যানেলে।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন