বাংলা নিউজ > ময়দান > U19 World Cup 2022 Final: 'দল কোথায়'! ফাইনালে পাকিস্তানের ২ আম্পায়ার থাকা নিয়ে পোস্ট করে ট্রোলের মুখে PCB!
কোয়ার্টার ফাইনাল থেকেই ছিটকে গিয়েছে পাকিস্তান। তবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানের দুই আম্পায়ার। তা নিয়ে পোস্ট করে টুইটারের ট্রোলের মুখে পড়ল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। (ছবি সৌজন্যে, টুইটার @TheRealPCB এবং @BCCI)

U19 World Cup 2022 Final: 'দল কোথায়'! ফাইনালে পাকিস্তানের ২ আম্পায়ার থাকা নিয়ে পোস্ট করে ট্রোলের মুখে PCB!

  • এক ভারতীয় নেটিজেন বলেন, ‘এবার তাহলে ১১ জনের পরিবর্তনে ১৩ জন খেলোয়াড়ের মুখোমুখি হবে ভারত।'

কোয়ার্টার ফাইনাল থেকেই ছিটকে গিয়েছে পাকিস্তান। তবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানের দুই আম্পায়ার। তা নিয়ে পোস্ট করে টুইটারের ট্রোলের মুখে পড়ল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নেটিজেনদের একাংশের প্রশ্ন, দলের কিছু হয়নি। তাই আম্পায়াদের নিয়ে লাফালাফি করছে।

শনিবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের বিরুদ্ধে নামছে ইংল্যান্ড। যে টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেরে ছিটকে গিয়েছে পাকিস্তান। তবে ফাইনালে পাকিস্তানের আম্পায়ার আছেন। সেই রেশ শনিবার সকালে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে টুইটারে বলা হয়, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানের প্রতিনিধিত্ব থাকবে। আসিফ ইয়াকুব এবং রশিদ খানকে যথাক্রমে অনফিল্ড আম্পায়ার এবং তৃতীয় আম্পায়ার হিসেবে ঘোষণা করা হয়েছে।'

সেই টুইটের পরই নেটিজেনদের একাংশের ট্রোলের মুখে পড়েছে পাকিস্তান বোর্ড। এক নেটিজেন বলেন,  'দলের কিছু হয়নি। আবার আম্পায়ারদের প্রশংসা করে টুইট করছে।' অপর একজন আবার বলেন,  'এটা কি আম্পায়ারদের টুর্নামেন্ট ছিল যে কোন দেশের আম্পায়াররা যোগ্যতা অর্জন করবেন?'  যদিও অনেক নেটিজেনরা সমালোচকদের পালটা দিয়েছেন। 'বিশ্বকাপের ছ'টি ম্যাচের পাঁচটিতে জিতেছে পাকিস্তান। এটাই প্রশংসা করা টুইট।' অনেকে আম্পায়ারদের অভিনন্দন জানিয়েছেন।

তারইমধ্যে ভারত খেলবে, এমন ফাইনালে পাকিস্তানের আম্পায়ার থাকবেন বলে ‘উদ্বেগ’ প্রকাশ করেছেন কয়েকজন ভারতীয় নেটিজেন। তেমনই এক ভারতীয় নেটিজেন বলেন, ‘এই দু'জন সব ভুলভাল সিদ্ধান্ত নেবে। এটা পাকিস্তানের নোংরা ষড়যন্ত্র।’ একজন আবার বলেন, ‘এবার তাহলে ১১ জনের পরিবর্তনে ১৩ জন খেলোয়াড়ের মুখোমুখি হবে ভারত। এগিয়ে যাও ছেলেরা। ১০০ কোটি মানুষ তোমাদের সঙ্গে আছে।’ যদিও সেই ‘উদ্বেগ’ নিয়ে আবার খোঁচা দিতে ছাড়েননি পাকিস্তানের আম্পায়ার।

বন্ধ করুন