বাংলা নিউজ > ময়দান > U19 World Cup: আগের ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করেছিলেন, এবার দেড়শো করে রাগ মেটালেন ইংল্যান্ড অধিনায়ক
শতরানের পর টম প্রেস্ট। ছবি- টুইটার (@cricketworldcup)।

U19 World Cup: আগের ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করেছিলেন, এবার দেড়শো করে রাগ মেটালেন ইংল্যান্ড অধিনায়ক

  • চলতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সব থেকে বেশি রানের দলগত ইনিংস গড়ল ইংল্যান্ড।

কানাডার বিরুদ্ধে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গত ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করেছিলেন ইংল্যান্ড অধিনায়ক টম প্রেস্ট। তিনি আউট হয়েছিলেন ব্যক্তিগত ৯৩ রানে। এবার আমিরশাহির বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে একাই দেড়শো রান করে রাগ মেটালেন তিনি।

সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ইংল্যান্ডের যুব দল। নির্ধারিত ৫০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ৩৬২ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে এটাই এখনও পর্যন্ত সর্বোচ্চ দলগত ইনিংস।

দুই ওপেনার জর্জ থমাস ও জেকব বেথেল যথাক্রমে ৪১ ও ৬২ রান করে আউট হন। থমাস ৪৩ বলের ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কা মারেন। বেথেল ৫৫ বলের ইনিংসে ৮টি চার ও ৩টি ছক্কা মারেন।

তিন নম্বরে ব্যাট করতে নেমে টম ১৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১১৯ বলে ১৫৪ রান করে অপরাজিত থাকেন। এছাড়া জেমস রিউ ২৪ ও উইলিয়াম লাক্সটন ৪৭ রান করে আউট হন। জর্জ বেল ৯ ও রেহান আহমেদ ৫ রান করে ক্রিজ ছাড়েন। অ্যালেক্স হর্টন ৩ রানে অপরাজিত থাকেন। আমিরশাহির হয়ে গিয়ানানি ৬০ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

বন্ধ করুন