বাংলা নিউজ > ময়দান > U19 World Cup: আগের ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করেছিলেন, এবার দেড়শো করে রাগ মেটালেন ইংল্যান্ড অধিনায়ক

U19 World Cup: আগের ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করেছিলেন, এবার দেড়শো করে রাগ মেটালেন ইংল্যান্ড অধিনায়ক

শতরানের পর টম প্রেস্ট। ছবি- টুইটার (@cricketworldcup)।

চলতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সব থেকে বেশি রানের দলগত ইনিংস গড়ল ইংল্যান্ড।

কানাডার বিরুদ্ধে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গত ম্যাচে নিশ্চিত শতরান হাতছাড়া করেছিলেন ইংল্যান্ড অধিনায়ক টম প্রেস্ট। তিনি আউট হয়েছিলেন ব্যক্তিগত ৯৩ রানে। এবার আমিরশাহির বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে একাই দেড়শো রান করে রাগ মেটালেন তিনি।

সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ইংল্যান্ডের যুব দল। নির্ধারিত ৫০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ৩৬২ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে এটাই এখনও পর্যন্ত সর্বোচ্চ দলগত ইনিংস।

দুই ওপেনার জর্জ থমাস ও জেকব বেথেল যথাক্রমে ৪১ ও ৬২ রান করে আউট হন। থমাস ৪৩ বলের ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কা মারেন। বেথেল ৫৫ বলের ইনিংসে ৮টি চার ও ৩টি ছক্কা মারেন।

তিন নম্বরে ব্যাট করতে নেমে টম ১৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১১৯ বলে ১৫৪ রান করে অপরাজিত থাকেন। এছাড়া জেমস রিউ ২৪ ও উইলিয়াম লাক্সটন ৪৭ রান করে আউট হন। জর্জ বেল ৯ ও রেহান আহমেদ ৫ রান করে ক্রিজ ছাড়েন। অ্যালেক্স হর্টন ৩ রানে অপরাজিত থাকেন। আমিরশাহির হয়ে গিয়ানানি ৬০ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.