ম্যাচের পর মাঠেই উত্তপ্ত পরিবেশ (ছবি সৌজন্য টুইটার)
ম্যাচের পর মাঠেই উত্তপ্ত পরিবেশ (ছবি সৌজন্য টুইটার)

'বাংলাদেশের আচরণ জঘন্য ছিল', ম্যাচ-পরবর্তী ধাক্কাধাক্কি নিয়ে বললেন প্রিয়ম

  • বাংলাদেশের এক খেলোয়াড় অশ্রাব্য ভাষায় কথা বলছিলেন বলে অভিযোগ ওঠে।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের পর বাংলাদেশি খেলোয়াড়দের আচরণ নিয়ে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠেছে। এবার সেই ইস্যুতে মুখ খুললেন ভারত অধিনায়ক প্রিয়ম গর্গ। বাংলাদেশের খেলোয়াড়দের আচরণ যে ভারতীয় দল একেবারেই ভালোভাবে নেয়নি, তা সাফ জানিয়ে দেন তিনি।


আরও পড়ুন : 'লজ্জাজনক শেষ', ফাইনালের পর ধাক্কাধাক্কি ভারত-বাংলাদেশ খেলোয়াড়দের, ভিডিয়ো

রবিবার পোচেফস্ট্রুমে ফাইনালে জয়ের পর উৎসবে মাতেন বাংলাদেশের ক্রিকেটাররা। কিন্তু সেই আবহের মধ্যেই কয়েকজন বাংলাদেশি ক্রিকেটার উত্তেজিত অঙ্গভঙ্গি করেন ও বিরূপ মন্তব্য করেন। এক ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে এক বাংলাদেশি যুব ক্রিকেটার। অভিযোগ, বাংলাদেশের ওই খেলোয়াড় অশ্রাব্য ভাষায় কথা বলছিলেন। পরে ভারতের কোচ পরস মামরের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

আরও পড়ুন : U19 World Cup final: ভারতকে ৩ উইকেটে হারিয়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের

তবে বিশ্বকাপ জয়ের প্রশংসার মধ্যেই বিভিন্ন মহলে বাংলাদেশি খেলোয়াড়দের আচরণ তুমুল সমালোচিত হয়। মাঠের মধ্যে লড়াইয়ের রেশ বাইরে টেনে আনার জন্য খেলোয়াড়দের মনোভাব নিয়ে প্রশ্ন তোলে ক্রিকেটমহল। প্রতিপক্ষ খেলোয়াড়দের আচরণ নিয়ে অসন্তোষ চেপে রাখেনি ভারতীয় শিবিরও। একটি সংবাদমাধ্যমকে প্রিয়ম বলেন, 'আমরা শান্ত ছিলাম। এটা খেলার অঙ্গ। আপনি কিছু জিতবেন, কিছু হারবেন। কিন্তু ওদের আচরণ জঘন্য ছিল। আমার মতে, ওরকম করা উচিত ছিল না। কিন্তু ঠিক আছে।'

আরও পড়ুন 'মাঠে প্রতিদ্বন্দ্বী, বাইরে বন্ধু', পন্টিং-লারাদের জার্সিতে সই সচিনের

ভারতীয় টিম ম্যানেজেমেন্টের ঘনিষ্ঠ একজন সংবাদসংস্থা পিটিআইয়কে জানিয়েছেন, ম্যাচের পরও অ্যাড্রিনালিনের ক্ষরণ বেশি হচ্ছিল। তবে ভারতীয় খেলোয়াড়দের কোনও দোষ নেই।

আরও পড়ুন : 'মাছ কখনও সাঁতার কাটতে ভুলে যায় না', সচিনের চারে উদ্বেলিত সোশ্যাল মিডিয়া: :

বন্ধ করুন