বাংলা নিউজ > ময়দান > U19 World Cup Final: ট্রফির জন্য নির্ভরযোগ্য ১১ জনের দিকেই তাকিয়ে ভারত, দেখুন ফাইনালের সম্ভাব্য একাদশ
ফাইনালের প্রস্তুতিতে ভারত। ছবি- আইসিসি।

U19 World Cup Final: ট্রফির জন্য নির্ভরযোগ্য ১১ জনের দিকেই তাকিয়ে ভারত, দেখুন ফাইনালের সম্ভাব্য একাদশ

  • ইংল্যান্ডের বিরুদ্ধে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের হয়ে মাঠে নামতে পারেন কারা? দেখে নিন ভারতীয় যুব দলের সম্ভাব্য প্রথম একাদশ।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচের পরেই ভারতীয় শিবিরে করোনা হানা দেয়। আয়ারল্যান্ড ও উগান্ডার বিরুদ্ধে গ্রুপের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে মাঠে নামতে পারেননি ক্যাপ্টেন যশ ধুল-সহ একাধিক গুরুত্বপূর্ণ তারকা। যদিও বাংলাদেশের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে যশরা মাঠে ফেরেন। তবে নতুন করে বিপত্তি দেখা দেয় নিশান্ত সিন্ধুকে নিয়ে।

ক্যাপ্টেন যশ ও ভাইস ক্যাপ্টেন রশিদের অনুপস্থিতিকে গ্রুপের শেষ ২টি ম্যাচে ভারতকে নেতৃত্ব দেওয়া নিশান্ত সিন্ধু করোনা আক্রান্ত হওয়ায় কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যান। যদিও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে ফিরে আসেন সিন্ধু।

এবার ফাইনালের আগে স্বস্তির খবর যে, নতুন করে কোনও বিপত্তি দেখা দেয়নি ভারতীয় শিবিরে। ইংল্যান্ডের বিরুদ্ধে খেতাবি লড়াইয়ে পূর্ণ শক্তির দল হাতে পাচ্ছে ভারত। সেমিফাইনালে যে রকম ছন্দবদ্ধ দেখিয়েছে ভারতীয় দলকে, তাতে ফাইনাল ম্যাচের প্রথম একাদশে তারা কোনও রদবদল করবে বলে মনে হয় না। উইনিং কম্বিনেশন ধরে রেখেই ভারতের ফাইনাল খেলতে নামার সম্ভাবনা প্রবল। 

ভারতীয় যুব দলের সম্ভাব্য একাদশ: অংকৃষ রঘুবংশী, হরনূর সিং, শেক রশিদ, যশ ধুল (ক্যাপ্টেন), নিশান্ত সিন্ধু, দীনেশ বনা (উইকেটকিপার), রাজ বাওয়া, কৌশল তাম্বে, রাজবর্ধন হাঙ্গার্গেকর, ভিকি ওস্তওয়াল ও রবি কুমার।

বন্ধ করুন