বাংলা নিউজ > ময়দান > U19 World Cup: বিশ্রাম নয়, করোনার জন্য মাঠে নামতে পারেননি যশ ধুলরা, আশঙ্কার মেঘ ভারতীয় শিবিরে
ভারতীয় শিবিরে করোনার হানা। ছবি- আইসিসি।

U19 World Cup: বিশ্রাম নয়, করোনার জন্য মাঠে নামতে পারেননি যশ ধুলরা, আশঙ্কার মেঘ ভারতীয় শিবিরে

  • কোনও রকমে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দল নামায় ভারত।

আশঙ্কার মেঘ উঁকি দেয় ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন একই সঙ্গে মাঠে নামায়। স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন নিশান্ত সিন্ধু বিষয়টা ঢাকা দেওয়ার চেষ্টা করেন বটে, তবে সত্যিটা সামনে আসে কিছুক্ষণের মধ্যেই।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে যুব বিশ্বকাপের ম্যাচে মাঠে নামেননি যশ ধুল ও শেক রশিদ। নিশান্ত সিন্ধু টস করতে নেমে জানিয়েছিলেন যে, বিশ্রাম দেওয়া হয়েছে যশদের। তবে পরে শোনা যায়, ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন-সহ প্রায় হাফ-ডজন ভারতীয় ক্রিকেটার করোনা আক্রান্ত। ফলে তাঁদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

তিনজন ক্রিকেটারের আরটি পিসিআর টেস্টের রিপোর্ট পজিটিভ এবং আরও তিনজন ব়্যাপিড টেস্টে পজিটিভ চিহ্নিত হয়েছেন বলে খবর। যার অর্থ, আয়ারল্যান্ডের বিরুদ্ধে কোনও রকমে দল নামায় ভারত। আইসিসি ১৭ জনের স্কোয়াডের অনুমতি না দিলে আয়ারল্যান্ড ম্যাচে যথাযথ ১১ জনকে মাঠে নামানোই দুস্কর হয়ে দাঁড়াত ভারতের পক্ষে।

ক্যাপ্টেন যশ ও ভাইস ক্যাপ্টেন রশিদ ছাড়াও মানব পরখ, সিদ্ধার্থ যাদব, আরাধ্য যাদব ও বাসু বত্স করোনা আক্রান্ত বলে শোনা যাচ্ছে। পরিস্থিতি এতটাই খারাপ যে, মাঠে ক্রিকেটারদের জল দিতে নামতে হয় কোচিং স্টাফদের।

অবশ্য, বিষয়টি সম্পর্কে অবগত এক সূত্র ক্রিকবাজকে জানিয়েছেন যে, কয়েকজন খেলোয়াড় করোনা আক্রান্ত ক্রিকেটারদের সান্নিধ্যে আসায় তাঁদের আইসোলেশনে রাখা হয়েছে। বড় ম্যাচের আগে টিম ম্যানেজমেন্ট কোনও ঝুঁকি নিতে চায়নি। যদিও ভারতীয় বোর্ডের তরফে এখনও সরকারিভাবে এবিষয়ে কিছু জানানো হয়নি।

বন্ধ করুন