বাংলা নিউজ > ময়দান > U19 World Cup Final: কোহলি-পৃথ্বীদের পরে কি যশ ধুলের হাতে উঠবে যুব বিশ্বকাপের ট্রফি? কোন কোন চ্যানেলে দেখা যাবে ফাইনাল?

U19 World Cup Final: কোহলি-পৃথ্বীদের পরে কি যশ ধুলের হাতে উঠবে যুব বিশ্বকাপের ট্রফি? কোন কোন চ্যানেলে দেখা যাবে ফাইনাল?

যুব বিশ্বকাপের ট্রফির সঙ্গে টম প্রেস্ট ও যশ ধুল। ছবি- আইসিসি।

ভারত-ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন? মোবাইলে কীভাবে দেখা যাবে খেতাবি লড়াইয়ের সরাসরি সম্প্রচার?

ভারত এখনও পর্যন্ত সব থেকে বেশি চারবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে। ২০০০ সালে মহম্মদ কাইফ, ২০০৮ সালে বিরাট কোহলি, ২০১২ সালে উন্মুক্ত চাঁদ ও শেষবার ২০১৮ সালে পৃথ্বী শ-র নেতৃত্বে ভারত যুব বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়। ভারতীয় দল এই নিয়ে ফাইনালে উঠেছে মোট ৮ বার। ভারতের যুব দল টানা চারবার বিশ্বকাপের খেতাবি লড়াইয়ে জায়গা করে নিয়েছে।

অন্যদিকে ইংল্যান্ড ১৯৯৮ সালে একবার মাত্র অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ওঠে এবং সেবার তারা চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে। দীর্ঘ ২৪ বছর পর ফের যুব বিশ্বকাপের ফাইনালে উঠেছে ইংল্যান্ড। এখন দেখার যে খেতাবি লড়াইয়ে টুর্নামেন্টের ইতিহাসের সব থেকে সফল দলকে টেক্কা দিতে পারেন কিনা ব্রিটিশরা।

আপাতত দেখে নেওয়া যাক ভারত বনাম ইংল্যান্ড চলতি যুব বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ: ৫ ফেব্রুয়ারি, ২০২২ (শনিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম ইংল্যান্ড যুব বিশ্বকাপের খেতাবি ম্যাচ: স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম (অ্যান্টিগা)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৬টায়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টসে সরাসরি সম্প্রচারিত হচ্ছে যুব বিশ্বকাপের ম্যাচগুলি। ফাইনাল খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট-২ ও স্টার স্পোর্টস সিলেক্ট-২ এইচডি চ্যানেলে।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে ‘খুব সহজ নয়…’, কেমন ICSE-র ইংরেজি লিটারেচারের প্রশ্ন? জানালেন শিক্ষক ও পড়ুয়ারা রসগোল্লা না ছোলা! বন্দে ভারতের খাবারের ছবি নিয়ে হাসির রোল ওরা কেরোসিন ছিটিয়ে দেয়! অবৈধ ক্লাব ভাঙতে পারেনি, হাইকোর্টে বকুনি খেল পুলিশ ISL 2023 (Chennaiyin vs Mumbai) Live Updates: 'টাকা দেওয়ার পর নিয়ে যেও...' BYJU'S থেকে টিভি খুলে নিয়ে গেলেন অভিভাবক-ভিডিয়ো ‘মালালা নই, ভারতে আমি স্বাধীন, নিরাপদ’, কাশ্মীরি ভূমিকন্যার গর্জন UKর সংসদ ভবনে 'বাবা-দাদা আশীর্বাদ করছেন', আকাশকে বার্তা দ্রাবিড়ের, মায়ের পা ছুঁলেন বঙ্গ পেসার শুধু ভাত খেলেই পাবেন মাংসের স্বাদ, অন্য রকম 'হাইব্রিড' খাবার আনছে কোরিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.