বাংলা নিউজ > ময়দান > UAE T20 লিগে দল গড়া নিয়ে মোহনবাগান-ইস্টবেঙ্গলের মতো লড়াই চলছে MI ও KKR-এর

UAE T20 লিগে দল গড়া নিয়ে মোহনবাগান-ইস্টবেঙ্গলের মতো লড়াই চলছে MI ও KKR-এর

আমিরশাহিতেও সম্মুখসমরে নামবেন পোলার্ড-রাসেল। ছবি- টুইটার।

আবু ধাবি নাইট রাইডার্স ও এমআই এমিরেটস ১৪ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল লিগ টি-২০ বা ILT20-র জন্য। চোখ রাখুন ক্রিকেটারদের তালিকায়।

এইপিএল নিলামে ক্রিকেটারদের নিয়ে জোর টানাটানি চলে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে। সেই রেশ গিয়ে পড়ল সংযুক্ত আরব আমিরশাহির নতুন টি-২০ লিগেও। আমিরশাহির ইন্টারন্যাশনাল লিগ টি-২০ বা আইএল টি-২০'তে দল কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স ও নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি। দল রয়েছে দিল্লি ক্যাপিটালসেরও। আদানি গ্রুপও একটি দল কিনেছে নতুন টি-২০ লিগে। তবে দল গড়ায় বাজার গরম করে চলেছে মুম্বই ও কেকেআর।

এমআই এমিরেটস ও আবু ধাবি নাইট রাইডার্স উভয় দলই প্রাথমিকভাবে সই করানো ক্রিকেটাদের তালিকা প্রকাশ করেছে। ১৪ জনের সেই প্রাথমিক স্কোয়াডে আগ্রাসী ক্রিকেটারের অভাব নেই। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়, দু'টি স্কোয়াড পাশাপাশি রাখলে এমনটাই মনে হওয়া স্বাভাবিক। দলবদলের বাজারে মোহনবাগান-ইস্টবেঙ্গলের যেমন টানাপোড়েন দেখা যায়, আমিরশাহিতে মাঠের লড়াইয়ের আগে স্কোয়াড গড়ে নেওয়ার ক্ষেত্রেও কার্যত সেরকমই লড়াই চোখে পড়ছে এমআই ও নাইট রাইডার্সের মধ্যে।

আরও পড়ুন:- Caribbean Premier League: দক্ষিণ আফ্রিকার ক্যাপ্টেনকে জালে তুলে ঝাঁ-চকচকে দল গড়ল নাইট রাইডার্স, চোখ রাখুন স্কোয়াডে

আবু ধাবি নাইট রাইডার্সের প্রাথমিক স্কোয়াড: সুনীল নারিন (ওয়েস্ট ইন্ডিজ), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), জনি বেয়ারস্টো (ইংল্যান্ড), পল স্টার্লিং (আয়ারল্যান্ড), লাহিরু কুমারা (শ্রীলঙ্কা), চরিথ আশালঙ্কা (শ্রীলঙ্কা), কলিন ইনগ্রাম (দক্ষিণ আফ্রিকা), আকিল হোসেন (ওয়েস্ট ইন্ডিজ), সিক্কুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), রবি রামপাল (ওয়েস্ট ইন্ডিজ), রেমন রেইফার (ওয়েস্ট ইন্ডিজ), কেনার লুইস (ওয়েস্ট ইন্ডিজ), আলি খান (আমেরিকা), ব্র্যান্ডন গ্লভার (নেদারল্যান্ডস)।

আরও পড়ুন:- The Hundred: ৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

এমআই এমিরেটসের স্কোয়াড: কায়রন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), ডোয়েন ব্র্যাভো (ওয়েস্ট ইন্ডিজ), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), আন্দ্রে ফ্লেচার (ওয়েস্ট ইন্ডিজ), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), নাজিবউল্লাহ জাদরান (আফগানিস্তান), জাহির খান (আফগানিস্তান), ফজলহক ফারুকি (আফগানিস্তান), সমিত প্যাটেল (ইংল্যান্ড), উইল স্মিড (ইংল্যান্ড), জর্ডন থম্পসন (ইংল্যান্ড), ব্র্যাড হোয়েল (স্কটল্যান্ড), বাস ডি'লিড (নেদারল্যান্ডস)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.